1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে দেশের বিভিন্ন অঞ্চলের তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে মানিকগঞ্জে ৩ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি রাশেদ, সম্পাদক জাহিদ উপজেলা ভোটের প্রথম ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থী ২০৫৫ উপজেলা পরিষদ নির্বাচন: মানিকগঞ্জের দৌলতপুরে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা ঢাকা-আরিচা মহাসড়কে বাড়তি ভাড়া আদায়সহ যাত্রী হয়রানির অভিযোগ

রিজভী কারাগারে বসে পরীক্ষা দেওয়ার অনুমতি পেলেন

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৪৫ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: বিভিন্ন মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আটক থাকা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এলএলএম (মাস্টার্স) পরীক্ষা দেওয়ার অনুমতি পেয়েছেন।

বুধবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে কারাগারে বসে এই পরীক্ষায় অংশ নেওয়ার অনুমতি দেন। রিজভী আহমেদের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ বিষয়টি জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রুহুল কবির রিজভী নিজেও একজন আইনজীবী। তিনি এলএলবি পাস করে আইন পেশায় যুক্ত আছেন। অধিকতর শিক্ষার জন্য তিনি এলএলএম (মাস্টার্স) করছেন। আগামী সপ্তাহে তার এলএলএম’র ফাইনাল সেমিস্টারের পরীক্ষা। এজন্য তার আইনজীবী পরীক্ষার অনুমতি চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত কারা বিধি অনুসারে পরীক্ষার অনুমতি দেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :