1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

কেরানীগঞ্জে ইজিবাইক ছিনিয়ে নিতে বাধা দেওয়ায় খুন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০০ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় দশম শ্রেণির স্কুল ছাত্র আজিজুল হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারীসহ জড়িত ১১ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, ইজিবাইক ছিনিয়ে নেওয়ায় বাধা দেওয়ায় আজিজুলকে হত্যা করা হয়েছে।

শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১০ অধিনায়ক মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তারা হলেন- সাকিব (১৯), সজীব (১৯), আরমান (২০), আরাফাত (১৯), হৃদয় (২০), সাইফুল (২২), সজিব (২৪), জিতু (১৯) ও ইব্রাহিম (১৯)।

র‌্যাব অধিনায়ক, গত ১৮ ফেব্রুয়ারি প্রতিদিনের মতো যাত্রী পরিবহনের জন্য আজিজুল অটো নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। পরে সে আর রাতে ফিরে আসেনি। ফলে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। এসময় তার ফোনটিও বন্ধ পাওয়া যায়। একপর্যায়ে রাত সাড়ে নটার দিকে প্রতিবেশী রুমা বেগমের ছোট ছেলে জানায় বসুন্ধরা রিভারভিউ এলাকায় আজিজুলকে হত্যার পর তার অটো ছিনিয়ে নিয়ে গেছে হত্যাকারীরা। পরে বেল্ট দিয়ে ফাঁস লাগানো অবস্থায় আজিজুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় আজিজুলের পরিবার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার বর্ণনা দিয়ে র‌্যাব-১০ এর অধিনায়ক বলেন, ঘটনার দিন বিকেল সাড়ে ছয়টার দিকে আজিজুল ও তার প্রতিবেশী রবিউল ইজিবাইক নিয়ে ইকুরিয়া আন্ডারপাসে অবস্থান করে। এ সময় সাকিব ও আরমান সারিঘাট যাওয়ার কথা বলে তার ইজিবাইকে ওঠে। সারিঘাট যাওয়ার পথে হাসনাবাদ এলাকায় আরাফাত সজীব ও রায়হান ওঠে। তাদের পরিকল্পনা অনুযায়ী বসুন্ধরা রিভারভিউ এলাকায় হোয়াইট হাউস এর কাছে পৌঁছালে সাকিব গাড়ি থেকে নেমে মানুষের চলাফেরা নজর রাখতে শুরু করে।

তিনি বলেন, অপর চারজন বসুন্ধরা রিভারভিউ এলাকার ক্লাস মোটরস লিমিটেড নামের একটি বাস তৈরির গ্যারেজের পেছনে নিয়ে যায়। এরপর তারা আজিজুলের ইজিবাইকটি নিয়ে নেওয়ার চেষ্টা করে এবং আজিজুল তার ইজিবাইকটি দিতে অস্বীকার জানায়। কিন্তু ওই সময় তার গাড়িতে থাকা প্রতিবেশী রবিউল নামে এক ছোট ছেলেকে তারা নামিয়ে আটকে রাখে। এরপর আরাফাত, আরমান ও রায়হান গ্যারেজের পেছনে কলা গাছের নিচে নিয়ে আজিজুলকে মারতে থাকে। একপর্যায়ে তারা বুকের উপর উঠে হাত ধরে রাখে এবং রায়হান মুখ চেপে ধরে আরাফাত তার প্যান্টের বেল্ট খুলে তার গলায় ফাঁস দিয়ে হত্যা করে। ছোট ছেলে রবিউল আজিজুলকে হত্যার বিষয়টি যেন কাউকে না জানায় এজন্য তাকে ভয়-ভীতি দেখায়।

তিনি আরও বলেন, পরে তারা ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। শেষে হৃদয়, জিতু ও ইব্রাহিম ছিনতাই করা ইজিবাইকটি হত্যাকারীদের কাছ থেকে গ্রহণ করে দক্ষিণ কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায় গিয়ে তার সহযোগী সাইফুলের কাছে হস্তান্তর করে। সাইফুল তাদের আরেক সহযোগী সজীবের কাছে হস্তান্তর করে।‌ সজীব সাইফুলের কাছ থেকে ইজিবাইকটি বুঝে নিয়ে তা আজিজুর নামে আরেকজনের কাছে বিশ হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে তারা ইজিবাইক বিক্রির টাকা ভাগ বাটোয়ারা করে নেয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :