1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
খালেদাকে বিদেশ নিতে আইনগত জটিলতা আছে: স্বরাষ্ট্রমন্ত্রী আমি যাই করে থাকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবই জানেন : মমতাজ সাংবাদিকরা উর্দির ভূমিকা পালন করছেন: মির্জা ফখরুল উন্নয়নশীল দেশগুলোর নিকট কমিউনিটি স্বাস্থ্যসেবায় সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী আলু, পেঁয়াজ ও ডিম ব্যবসার সঙ্গে জড়িত ১০৫ প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা ধামরাইয়ে করিম টেক্সটাইলে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার সাংবাদিকদের রিপোর্টে বাধা নজরুল বিশ্ববিদ্যালয়ে বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দে,সম্পাদক এ আর জুয়েল ধামরাইয়ে স্থানীয় সরকার দিবসে বেশী সংখ্যক চেয়ারম্যান ছিলেন অনুপস্থিত হরিরামপুরে যুবলীগ নেতা আব্দুল হাসান পিন্টুর ইন্তেকাল

নেট দুনিয়ায় ভাইরাল মার্টিনেজের অশালীন অঙ্গভঙ্গি

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১১১ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: টাইব্রেকার যেকোনো ফুটবলারের জন্যই রুদ্ধশ্বাস মুহূর্ত। গোলকিপার হলে তো কোনো কথাই নেই! স্নায়ুচাপে ভুগে অনেক বাঘা বাঘা গোলকিপারই এই সময়ে মনোসংযোগ ঠিক রাখতে পারেন না।

কিন্তু এমিলিয়ানো মার্তিনেজ যেন অন্য ধাতুতে গড়া। ফাইনালের মতো লড়াইয়ে মাথা ঠাণ্ডা রেখে আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দিয়েছেন তিনি। শুধু তা-ই নয় পেনাল্টি ঠেকিয়ে নাচতেও দেখা যায় তাকে। স্বাভাবিকভাবেই বিশ্বকাপে সেরা গোলকিপারের পুরস্কারটা মার্তিনেসের হাতে উঠে। তবে ‘গোল্ডেন গ্লাভ’ হাতে যেই অঙ্গভঙ্গি দেখিয়েছেন তা রীতিমত অশালীনই। সেই সময় তার কাছাকাছি দাঁড়িয়ে ছিলেন কাতারের কর্মকর্তারা। পরে এই পুরস্কারকে তার মাথার ওপরে তুলে নাড়াতে দেখা যায়।

যা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে। সমালোচনার মুখে পড়েন আর্জেন্টাইন গোলরক্ষক। তাতে অবশ্য মার্তিনেজের থোড়াই কেয়ার। এমন অঙ্গভঙ্গির পেছনে রহস্যের খোলাসাও করেন তিনি। মার্তিনেস বলেন, ‘আমি এমনটা করেছি, কারণ ফরাসিরা আমাকে অবজ্ঞা করেছে। আমি সুশীলতার ধার ধারি না। ’

টাইব্রেকারের আগেও অতিরিক্ত সময়ের শেষ দিকে দারুণ এক সেভ দেন মার্তিনেজ। সেই সেভ না দিলেও হয়তো আজ বিশ্বকাপ আর্জেন্টিনার হতো না। লিওনেল মেসিও চুমু দিতে পারতেন না সোনালী ট্রফিতে। কিন্তু মার্তিনেজ ছিলেন বলেই তা সম্ভব ছিল!

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :