1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

মান্নু পরিচালিত আসছে মেঘলার ‘পায়ের ছাপ’

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৬৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: তেলেগু সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী মেঘলা মুক্তা। সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পায়ের ছাপ’ ছবির প্রধান চরিত্র দিয়ে দেশি সিনেমায় অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত আগামী ২৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

এরই মধ্যে সেন্সর বোর্ড থেকে প্রশংসা নিয়ে ‘পায়ের ছাপ’ সিনেমাটি আনকাট ছাড়পত্র পেয়েছে। নারীপ্রধান গল্পের এই সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মেঘলা মুক্তা। এ সিনেমা প্রসঙ্গে মেঘলা বলেন, আমাদের সমাজে একজন নারী স্বপ্ন দেখে সেটি বাস্তবায়ন করার গল্প। সাধারণ ঘরের একজন নারী স্বপ্ন দেখতে ভয় পায়। সেই ভয়কে জয় করে স্বপ্ন বাস্তবায়ন করা এবং পুরুষশাসিত সমাজে টক্কর দিয়ে চমৎকার একটি জার্নির গল্প উঠে এসেছে ‘পায়ের ছাপ’ ছবিতে।

তিনি আরও বলেন, নারীর শূন্য থেকে শিখরে যাওয়াই উঠে আসবে ‘পায়ের ছাপ’ ছবিতে। এখন ভালো গল্প ও মেকিংয়ের ছবি দেখতে দর্শক হলে যাচ্ছে। আমার বিশ^াস, ‘পায়ের ছাপ’ও একটি পরিপূর্ণ ছবি, যা দর্শক পুরোটা সময় উপভোগ করতে পারবেন। মেঘলা মুক্তা ছাড়াও অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়া।

পায়ের ছাপ’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা সাইফুল ইসলাম মান্নু। সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ নাসের বাবু ও শওকত আলী ইমন। এ সিনেমার দুটি গানে কণ্ঠ দেন ঝিলিক ও আতিয়া আনিশা। শাকিব খানের বিপরীতে যৌথ প্রযোজনার ‘নবাব’ সিনেমায় অভিনয় করে সবার নজরে আসেন মেঘলা। এ ছাড়া তিনি ভারতের তেলেগু ছবি ‘সাকালাকালা ভাল্লাবুডু’ ছবিতে অভিনয় করেছেন। যেটি ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি ভারতে দেড়শ সিনেমা হলে মুক্তি পায়।

এ ছাড়া তার হাতে রয়েছে কৌশিক শংকর দাসের ‘পাঞ্চ’ সিনেমা। এতে প্রথমবারের মতো জুটি হয়েছেন নিলয় আলমগীর ও মেঘলা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :