1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

রাজধানীতে সংঘর্ষে নিহত পুলিশ সদস্যের টাঙ্গাইলের গ্রামের বাড়িতে স্বজনদের আহাজারি

  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১১২ বার পড়েছেন

অনলইন ডেস্ক: নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ঘিরে সংঘর্ষের মধ্যে রাজধানীর ফকিরাপুল চার রাস্তার মোড়ে হামলার শিকার হয়ে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম আমিরুল ইসলাম পারভেজ। পারভেজ ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মোল্লার বড় ছেলে নিহত পুলিশ সদস্য পারভেজের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চরকাটারী ইউনিয়নের বোটঘর গ্রামে। সম্প্রতি নদী ভাঙনের কবলে পরে তারা নাগরপুরে বাড়ি করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা।

শনিবার (২৮ অক্টোবর) বিকাল ৪টার দিকে হামলার শিকার হওয়া পুলিশ সদস্যকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এদিকে ঢাকায় সংঘর্ষে নিহতের খবর বাড়িতে পৌঁছার সঙ্গে সঙ্গে পারভেজের স্বজন কান্নায় ভেঙে পড়েন। আশেপাশের লোকজন ও আত্নীয়স্বজন ভিড় করতে থাকে তাদের বাড়িতে।

নিহত পুলিশ সদস্য পারভেজের ভাগ্নে মো. সবুজ মুঠোফোনে বলেন, পরিবারের সদস্যরা মৃত্যুর খবর পাওয়ার পর গ্রামের বাড়ি থেকে ঢাকায় চলে এসেছেন।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ঢাকায় নিহত পুলিশ কনস্টেবল পারভেজ ও তার পরিবারের আদি বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ছিল। তবে বর্তমানে তার পরিবার টাঙ্গাইলের নাগরপুর থানার ফয়েজপুর গ্রামে বসবাস করছেন।

স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, বছর খানেক আগে যমুনা নদীর ভাঙনের শিকার হয়ে পারভেজের পরিবার পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ৮ নম্বর দপ্তিয়ন ইউনিয়নের ফয়েজপুর গ্রামে বসতি গড়েন। বর্তমানে সেখানেই তার পরিবার বসবাস করছেন।

দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত পুলিশ সদস্যের পরিবার চরকাটারী থেকে নদী ভাঙনের পর আমার ইউনিয়নের ফয়েজপুর গ্রামে বাড়ি করেন। ওই গ্রামবাসীর বরাত দিয়ে তিনি আরও বলেন, তিনি খুব মিশুক ও ভালো স্বভাবের মানুষ ছিলেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :