1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮৭ বার পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: মানিকগঞ্জে প্রথম বারের মত কোনো শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলার বিভিন্ন বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা-২০২৩-এ জিপিএ-৫ প্রাপ্ত সাড়ে তিন শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিগণের উচ্ছ্বাসময় উপস্থিতিতে এমআইএসসি ক্যাম্পাস ছিল মুখরিত।এসময় বিভিন্ন আয়োজনে অংশ নিয়ে আনন্দময় এক অনুভূতি নিয়ে ফিরে যায় এসব কৃতী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের মূল পর্ব ছিলো অতিথি-আপ্যায়, প্রধান অতিথি ও অধ্যক্ষ স্যারের নিকট থেকে ক্রেস্ট গ্রহণ, অনুভূতি প্রকাশ ও প্রীতিময় ফটো সেশন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত চেয়ারম্যান আফরোজা খানম রিতা। পুরো অনুষ্ঠানের সৌন্দর‌্য বিন্যাস করেছেন অধ্যক্ষপত্নী রহমত আরা লস্কর।

সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.)।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :