1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

নৌকায় ভোট চাইলেন গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পড়েছেন

মোঃইসমাইল সিরাজী, গাইবান্ধা প্রতিনিধি: বর্তমান আওয়ামী লীগ, সরকার উন্নয়নের বিভিন্ন ‍দিক তুলে ধরে হাট বাজারে গিয়ে গণসংযোগ করছেন ছাত্রলীগের সাবেক নেতা ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গাইবান্ধা -৪ নির্বাচনী এলাকার  বিভিন্ন ইউনিয়নে ও গোবিন্দগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে  দিনরাত শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে আবারও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন তিনি।

জনগনকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে তাদেরকে ঐক্যবদ্ধ থাকারও অনুরোধ করছেন তিনি।

সাবেক এ ছাত্রনেতা গত চারদিন গোবিন্দগঞ্জ  উপজেলার  গুমানীগঞ্জ, সাপমারা, রাজাহার, মহিমাগঞ্জে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন প্রচার উপলক্ষে আলোচনা সভা যোগ দেন।

আব্দুল লতিফ প্রধান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে কুচক্রীমহল এদেশের সংস্কৃতি, সম্প্রীতি নষ্ট করতে চেয়েছিল। সংখ্যালঘুদের নির্যাতন করা হয়েছিল। তারা স্বাধীন দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিলেন।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান শেখ হাসিনার সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, এক সময় গ্রামে বিদ্যুৎ ছিল না। এখন ঘরে ঘরে ফ্যান চলে, ফ্রিজ চলে। গ্রামের রাস্তা পাকা। এসব শেখ হাসিনার অবদান। বয়স্ক ভাতা, বীরমুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা পাচ্ছে জনগণ শেখ হাসিনার জন্য।

তিনি আরও বলেন, দেশের জনগণ আজ বিভিন্ন ধরনের কার্ডের মাধ্যমে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাথা থেকে ভিজিডি কার্ড, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা- এসব কর্মসূচির ধারণা এসেছে। আজ সারা বিশ্ব এসব কর্মসূচি অনুকরণ করছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আনোয়ারুল ইসলাম,  গোবিন্দগঞ্জ উপজেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের  প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের হাসান শফিক মাহমুদ  গোলাপ , কেন্দ্রীয় কৃষকলীগ নেতা,  খন্দকার জাহাঙ্গীর আলম,তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা, মোঃ মাসুদ রানা,  রাজাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা প্রমুখ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :