1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে দেশের বিভিন্ন অঞ্চলের তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে মানিকগঞ্জে ৩ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি রাশেদ, সম্পাদক জাহিদ উপজেলা ভোটের প্রথম ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ

শিবালয়ে বাবা-ছেলেকে জিম্মি করে দিনের বেলায় ৮লাখ টাকা ছিনতাই

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৬১ বার পড়েছেন

সাদেরকুর রহমান, শিবালয় প্রতিনিধি: শিবালয়ে দিনের বেলায় প্রাইভেটকার নিয়ে একদল ছিনতাইকারী নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে বাবা-ছেলেকে জিম্মি করে প্রায় ৮ লাখ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুর আড়াইটার দিকে শিবালয় উপজেলার উলাইল ইউনিয়নের দশচিড়া কবরস্থান এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

শিবালয় থানা পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে কৃষক তোরাপ আলী (৫০) ও ছেলে রুবেল (২৮) স্থানীয় অগ্রণী ব্যাংক আরিচা ঘাট শাখা থেকে ৫ লাখ ৪৫ হাজার টাকা ও সোনালী ব্যাংক শিবালয় শাখা থেকে আড়াই লাখ টাকা তুলে মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি বিরাজপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার উলাইল ইউনিয়নের টেপড়া-উলাইল সড়কের দশচিড়া কবরস্থানের সামনে সিলভার কালারের একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে।প্রাইভেকারে থাকা চারজন  নিজেদের র‌্যাবের সদস্য পরিচয় দিয়ে তাদের কাছে গাঁজা (মাদক) আছে বলে দাবি করে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়।পরে তাদের কাছ থেকে সাত লাখ ৯৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে ঢাকা-পাটুরিয়া সড়কের নবগ্রাম ফায়ার সার্ভিস অফিস এলাকায় ফেলে রেখে যায়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে পুলিশকে খবর দেন। এ ব্যাপারে ভুক্তভোগী তোরাপ আলী শিবালয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ-নূর  এ আলম বলেন, এব্যাপারে একটি  অভিযোগ পাওয়া গেছে। ঘটনা তদন্ত করে  দুস্কৃতিকারীদেরকে আটকের চেষ্টা চলছে।

 

 

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :