1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

আইটেম গানে ঝড় তুললেন চিত্রনায়িকা পূজা চেরি

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৯৯ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: আমি যে ফুলটুসি, ডিমান্ড আমার বেশি’ শিরোনামের গানে নেচে ঝড় তুলেছেন চিত্রনায়িকা পূজা চেরি। ‘পরি’ ওয়েব ফিল্মের আইটেম গান এটি। গানটি প্রকাশের পরই শ্রোতাদের মাঝে ছড়িয়ে গেছে।

আদ্রিজা ব্যানার্জির গাওয়া গানটিতে পূজাকে দেখা গেছে গ্ল্যামারাস পার্টি লুকে। অধ্যয়ন ধারার কথা, সুর ও সঙ্গীতে গানটির চিত্রায়ণ করেছেন রাজু রাজ ও বিদ্রোহী দীপন।

‘পরি’ ফিল্মের গল্পে দেখা যাবে পাচারকারীদের খপ্পরে পড়ে থাইল্যান্ডে আটকে আছে এক বাংলাদেশি মেয়ে। ফিরে আসতে চায় দেশে। কিন্তু চাইলেই কি ফেরা যায়? ক্রমেই তার জীবন ডুবতে থাকে অন্ধকারে। ঠিক তখনই আলোর চিহ্ন নিয়ে আসে এক সেলিব্রিটি অভিনেতা। কিন্তু পর্দার এই নামি অভিনেতা কি সত্যিই হতে পারবে বাস্তব জীবনের নায়ক?

মাহমুদুর রহমান হিমির এই ওয়েবফিল্মটিতে জোভান-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ আরও অনেকে। চিত্রনাট্য করেছেন রায়হান খান। শিগগিরই দীপ্ত প্লেতে এটি মুক্তি দেওয়া হবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :