1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

শিবালয়ে মহান স্বাধীনতা দিবস ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৯৮ বার পড়েছেন
শিবালয়ের টেপড়ায় শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

নিজস্ব প্রতিবেদক: যথাযথ মর্যাদায় নানা আয়োজনের মধ্যে দিয়ে শিবালয়ে দিনব্যাপী মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে শিবালয়ের টেপড়ায় শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

পরে, উপজেলার টেপড়ার দশচিড়া মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ, শারিরীক কসরত প্রদর্শন ও পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া, দুপুরে দশচিড়া মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

এ  সময় উপজেলা নির্বাহী অফিসার মো: বেলাল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ রেজাউর রহমান খান জানু, শিবালয় থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুদীপ ঘোষ বাসু, বীরমুক্তিযোদ্ধা রফিক খান ও মো: আব্দুল মজিদ প্রমুখ। এতে, উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিগণ, আওয়ামীলীগের দলীয় নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দগনসহ সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :