1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
হরিরামপুরে চেয়ারম্যান প্রার্থী সাদ্দামের প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন

সিংগাইরে দলীয় নির্দেশ অমান্য করে প্রার্থী হওয়ায় ২ জনকে শোকজ

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পড়েছেন
তোফাজ্জল হোসেন তোফাজ ও আফরোজা খান লিপি

মো.রকিবুল হাসান বিশ্বাস, সিংগাইর (মানিকগঞ্জ)থেকে:আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা প্রথম ধাপের নির্বাচনে বিএনপির দলীয় নির্দেশ অমান্য করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ২ প্রার্থীকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে দলের কেন্দ্রীয় কমিটি।

প্রার্থীদ্বয় হচ্ছেন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি টিউবওয়েল প্রতিকের তোফাজ্জল হোসেন তোফাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা দলের সভাপতি কলস প্রতিকের আফরোজা খান লিপি।

জানা গেছে, দুজনই দলের দায়িত্বশীল পদে থেকে নির্বাচনে অংশ নেয়ায় বুধবার (২৪ এপ্রিল) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত কারন দর্শানোর নোটিশ দেন। প্রার্থীদ্বয়কে ৪৮ ঘন্টার মধ্যে যথাযথ কারন দর্শায়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত জবাব দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জাল হোসেন তোফাজ বলেন, দলীয় শোকজের জবাব দেয়া হবে। দল থেকে বহিষ্কার করলেও প্রার্থীতা প্রত্যাহর করা হবেনা।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আফরোজা খান লিপি বলেন, শোকজের জবাব দেয়া হবে। পাশাপাশি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, উপজেলা বিএনপি কেন্দ্রের নির্দেশ মেনে কাজ করবে। শোকজের জবাব সন্তোষজনক না হলে আগামী মিটিং এ তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :