1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ রমজান

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৮৪ বার পড়েছেন
হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ রমজান

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আলোচনার ঝড় বইতে শুরু করেছে। বিভিন্ন পাড়া মহল্লা থেকে শুরু হাট বাজারে চায়ের দোকানে চলছে নির্বাচনী নানা আলোচনা সমালোচনা। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে সম্ভাব্য নতুন প্রার্থীদের গণসংযোগও।

নির্বাচন কমিশনের ঘোষণানুযায়ী উপজেলা পরিষদ নির্বাচন ৪টি ধাপে অনুষ্ঠিত হবে। এরমধ্যে আগামী ৮মে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ইসি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়।

প্রথম ধাপে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থীরা আটঘাট বেঁধেই গণসংযোগে মাঠে নেমেছেন। এর মধ্যে এবার প্রথমবারের মতো ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন বিশিষ্ট ব্যবসায়ী মো. হাবিবুর রহমান রমজান।

তিনি উপজেলার বাল্লা ইউনিয়নের ভাদিয়াখোলা গ্রামের মৃত কালু মিয়ার ছেলে। গাজীপুরের কোনাবাড়ীতে রয়েছে তার জুট ব্যবসা।

নির্বাচনে  অংশগ্রহণ প্রসঙ্গে হাবিবুর রহমান রমজান জানান, মানুষের জন্য কাজ করতে চাই। দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে মানুষের পাশে থাকলেও জনপ্রতিনিধি হয়ে পাশে থাকার সৌভাগ্য হয়নি। তাই এবার নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ভোটের মাধ্যমে আপামর জনগণের পাশে থাকতে চাই, ইনশাআল্লাহ। আমি হরিরামপুর উপজেলার সকল শ্রেণীপেশার মানুষের ভালোবাসা, দোয়া ও সমর্থন চাই। আমি সাধারণ সাথে ছিলাম, আছি এবং থাকব।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :