1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর নির্বাচনী প্রচারনা ও উঠান বৈঠক

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৯১ বার পড়েছেন
শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর নির্বাচনী প্রচারনা ও উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:মাবিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু নির্বাচনী প্রচারনা ও উঠনন বৈঠকে ব্যস্ত সময় পার করছেন।

বৃহস্পতিবার শিবালয় উপজেলার বোয়ালী গ্রামে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনী প্রচার-প্রচারনার অংশ হিসেবে  ওঠান বৈঠক ও ইফতার মাহফিলে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু সকল ভোটারদের কাছে উপজেলা পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন। তিনি বলেন আমি পাঁচ বছর আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়-যুক্ত করবেন।

ইফতার মাহফিল ও ওঠান বৈঠকে শিবালয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ শাহরিয়ার হালিম ফকিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলী নেতা নূর আলম, আবু আহাদ, চেয়ারম্যান মোনায়েম মোন্তাকিম রহমান অনিক, বিএনপি নেতা রফিকুল ইসলাম,  কাজী আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ নেতা রাকিব হাসানাত আওয়াল।

ওঠান বৈঠক ও ইফতার মাহফিল শত-শত মানুষ বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান জানু সমর্থন ও ভোট দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান করার প্রত্যয় ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :