1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
হরিরামপুরে চেয়ারম্যান প্রার্থী সাদ্দামের প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন

বিশ্বকাপ জয় উদযাপনে জাতীয় ছুটি ঘোষণা করেছে আর্জেন্টিনা সরকার

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ২১০ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের বিপক্ষে জয়ের মাধ্যমে বিশ্ব চ্যাম্পিয়ন খেতাব পায় আর্জেন্টিনা। এরপরই মহোৎসবে মেতে ওঠে পুরো আর্জেন্টিনা। এমনকি, বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপনে মঙ্গলবার (২০ ডিসেম্বর) জাতীয় ছুটি ঘোষণা করেছে আর্জেন্টিনা সরকার।

মঙ্গলবার আর্জেন্টিনার জাতীয় দল রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কে বিশ্বকাপ জয় উদযাপন করবে। আর এ উপলক্ষে এদিন আর্জেন্টিনায় জাতীয় ছুটি ঘোষণা করা হয়েছে, যাতে সব শ্রেনি-পেশার মানুষ এ আনন্দ উদযাপনে অংশ নিতে পারেন। খবর রয়টিার্সের।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, সাধারণ মানুষের সঙ্গে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ জয়ের আনন্দ ভাগ করে নিতে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সদস্যরা মঙ্গলবার দুপুরে রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কের উদ্দেশ্যে রওনা দেবে। এই বুয়েনস আইরেসের এ স্মৃতিস্তম্ভটি ক্রীড়া বিষয়ক নানা অর্জনের পর আনন্দ উদযাপনের জন্য ঐতিহ্যবাহী একটি স্থান ।

এর আগে রোববার (১৮ ডিসেম্বর), ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসির নেতৃত্বে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সকে পরাজিত করে তৃতীয় বিশ্বকাপ ঘরে তোলে আর্জেন্টিনা। এর পরপরই রাজধানী বুয়েনস আইরেসের রাস্তায় উল্লাসে মেতে ওঠেন হাজার হাজার আর্জেন্টাইন নাগরিক।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :