1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
অতিরিক্ত গরমে এড়িয়ে চলবেন যে সব খাবার ? প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন সিংগাইরে আনন্দটিভি প্রতিনিধিসহ দুজনের নামে চাঁদাবাজির মামলা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে

জনগণ চাইলে আসন্ন নির্বাচনেই অংশ নিবেন মাহি

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: সংসদ নির্বাচন করাটা পরিস্থিতির ওপর নির্ভর করে। আগে তো রাজনীতিটা শিখি। আরও একটু বুড়া হই নির্বাচন নিয়ে ভাবব’- এক সাক্ষাৎকারে জাতীয় সংসদ নির্বাচন করবেন কিনা প্রশ্নে এভাবেই বলেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এবার মাহি জানালেন, এলাকার জনগণ চাইলে তিনি আগামী সংসদ নির্বাচনে অংশ নিতে পারেন।

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীর তানোরে প্রীতি কাবাডি টুর্নামেন্ট-২০২২ আয়োজন করেন মাহিয়া মাহি। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে এ খেলার আয়োজন করেছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও চিত্রনায়িকা মাহির স্বপ্ন ফাউন্ডেশন।

এ আয়োজনে গিয়েই মাহি বললেন, এলাকার প্রতি টান রয়েছে। এই টান থেকেই জনগণের জন্য কিছু করতে চান।

অনুষ্ঠানে মাহিয়া মাহির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফাল্গুনী হামিদ ও ডিএ তায়েব। দুপুর ১টার দিকে তারা বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে এ খেলার উদ্বোধন করেন।

টুর্নামেন্টে দুই গ্রুপে জেলা পুলিশ দল ও রাজশাহীর নয়টি উপজেলাসহ মোট ১০ টি দল অংশগ্রহণ করে৷ প্রতি গ্রুপে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুইটি দল ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে। এতে বিজয়ী দল পুরস্কার হিসেবে পাবে নগদ এক লাখ টাকা ও রানার্স আপ দল পাবে নগদ ৫০ হাজার টাকা।

উদ্বোধনী আয়োজনে  চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে এই খেলার আয়োজন করা হয়েছে। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো ও শেখ রাসেলকে স্মরণ করতে এই আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :