1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা শৈশবের স্মৃতিময় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর দুই কন্যা স্কুল-কলেজের সভাপতি হতে গেলে এইচএসসি পাস লাগবে জানাযা শেষে চির নিদ্রায় শায়িত হলেন নিহত পাইলট আসিম  একমাত্র ছেলেকে হারিয়ে পাইলট আসিমের মা এখন পাগল প্রায় বিমান দুর্ঘটনায় নিহত পাইলট জাওয়াদের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে মানিকগঞ্জে মরিচের উৎপাদন হ্রাস লোকসানে চাষিরা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন একই গ্রামের ৩ জন উপজেলা নির্বাচন:হরিরামপুরে সাইদুর সিংগাইরে সায়েদুল নির্বাচিত বুধবার হরিরামপুর উপজেলা নির্বাচন: লড়াই হবে ত্রিমুখী

আগস্টে মুক্তি পাচ্ছে মাহির দুই সিনেমা

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৩০ বার পড়েছেন

অনলাইন বিনোদন ডেস্ক: বিরতি কাটিয়ে বড়পর্দায় ফিরছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। আগামী ১৯ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মাহি অভিনীত ‘আশীর্বাদ’ সিনেমাটি। এতে তার বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান। এ ছাড়াও আছেন কাজী হায়াত, রেহানা জলি, শাহনূর, হারুন রশিদ প্রমুখ। মুক্তি উপলক্ষে শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। এর অংশ হিসেবে প্রকাশ করা হয় সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এই সিনেমা দিয়েই বিয়ের পর প্রেক্ষাগৃহে ফিরছেন প্রথম ডিজিটাল সিনেমার নায়িকা।

এরপর আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি। এতে মাহির বিপরীতে আছেন আদর আজাদ। এ ছাড়া আরও রয়েছেন শিপন মিত্র ও রাশেদ মামুন অপু। এটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস। সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন আসাদ জামান। এই সিনেমাটিও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

মূলত ২০২১ সালে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করার পর থেকেই অভিনয়ে কম দেখা যায় তাকে। সম্প্রতি গাজীপুরে ‘ফারিশতা’ নামে রেস্টুরেন্ট চালু করেছেন এই চিত্রনায়িকা। বর্তমানে সংসার ও ব্যবসা নিয়েই বেশি ব্যস্ত থাকেন মাহি। অভিনয় কমিয়ে দিলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব উপস্থিতি লক্ষ করা যায়। এর আগে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :