1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

উপজেলা নির্বাচন:হরিরামপুরে সাইদুর সিংগাইরে সায়েদুল নির্বাচিত

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৭২ বার পড়েছেন
উপজেলা নির্বাচন:হরিরামপুরে সাইদুর সিংগাইরে সাইদুল নির্বাচিত

শাহজাহান বিশ্বাস: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান। তিনি পেয়েছেন ৩১ হাজার ৮৪৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাদ্দাম হোসেন পেয়েছেন ২০ হাজার ১৬৪ ভোট। এছাড়া বিএনপি থেকে বহিস্কৃত জাহিদুর রহমান তুষার পেয়েছেন ৯৩০৪ ভোট, সামছুল ইসলাম বিপুল পেয়েছেন ১,৬০৯ ভোট, আজিম খাঁন পেয়েছেন ১,৫৬৩ ভোট, সেলিম মোল্লা পেয়েছেন ২৫৫ ভোট।

অপরদিকে সিঙ্গাইর উপজেলা পরিষদ  নির্বাচনে ৪৭ হাজার ৯৮৮ ভোট পেয়ে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি, বীরমুক্তিযোদ্ধা  আবদুল মাজেদ খান পেয়েছেন ৩৮ হাজার ২১৪ ভোট। অন্য প্রার্থী আবদুল হাকিম পেয়েছেন ৬ হাজার ৪০০ ভোট।

হরিরামপুরে ভাইস চেয়ারম্যান পদে ১৯ হাজার ১০৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ বিল্লাল হোসেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী, বিএনপি থেকে বহিস্কৃত মোশাররফ হোসেন পেয়েছেন ১৫ হাজার ১৬৫ ভোট, রবিউল ইসলাম পেয়েছেন ১৩, ৪৫২ ভোট, আবুল বাশার সবুজ পেয়েছেন ৮,০৭৯ ভোট, শেখ কাউসার উদ্দিন পেয়েছেন ৪,৭১৭ ভোট, সামসুল হক পেয়েছেন ১,৭৫৩ ভোট, সাইদ মিয়া পেয়েছেন ১,৩৩৭ ভোট ও হাবিবুর রহমান পেয়েছেন ১,১৩৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা আক্তার চায়না ২৯ হাজার ৩৩২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জোসনা বেগম ও বেগম সাজেদা চৌধুরী পেয়েছেন সমানসংখ্যক ২০ হাজার ৫০১ ভোট ও শামসুন্নাহার দিনা পেয়েছেন ২,৫৫৭ ভোট।

সিঙ্গাইর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ৪৫ হাজার ৭৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রার্থী আবদুস সালাম পেয়েছেন ৩০ হাজার ৬২৯ ভোট এবং বিএনপি থেকে বহিষ্কৃত প্রার্থী তোফাজ্জল হোসেন পেয়েছেন ১৬ হাজার২১৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬৯ হাজার ৬৮১ ভোট পেয়ে জয়ী হয়েছেন জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বিএনপি থেকে বহিষ্কৃত আফরোজা খান লিপি পেয়েছেন ২২ হাজার ৮২৮ ভোট।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকতা মোহাম্মদ আমিনুর রহমান মিঞা বলেন, ‘জেলার দুটি উপজেলায়(সিংগাইর ও হরিরামপুর) সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে। কোন ধরণে বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই সকাল ৮ থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিকেলে ৪ টায় শেষ হয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :