1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা শৈশবের স্মৃতিময় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর দুই কন্যা স্কুল-কলেজের সভাপতি হতে গেলে এইচএসসি পাস লাগবে

টিভি নাটক নির্মাতাদের সভাপতি অনন্ত হিরা, সাধারণ সম্পাদক সাগর

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০৮ বার পড়েছেন

অনলাইন বিনোদন ডেস্ক: টিভি নাটকের নির্মাতাদের  সংগঠন ডিরেক্টরস গিল্ডের নির্বাচনের নতুন নেতৃত্ব এসেছে।  এবার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অনন্ত হিরা এবং সাধারণ সম্পাদক হয়েছেন কামরুজ্জামান সাগর।

শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে  সকাল ৯টা থেকে শুরু হয় সংগঠনটির ২০২৩-২৫ মেয়াদের নেতৃত্ব নির্বাচনের ভোট গ্রহণ।  বেলা ৫টা পর্যন্ত চলে এই ভোট গ্রহণ।

জয়ের পর অনন্ত হিরা বলেন, নির্বাচন শুধু সাংগঠনিক প্রক্রিয়া। কেউ জিতবে কেউ হারবে এটাই স্বাভাবিক। আমরা নির্মাতারা সবাই ভাই ভাই। সবাইকে নিয়ে আগাতে চাই।

টানা দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হলেন কামরুজ্জামান সাগর। তিনি বলেন, যারা শুরু থেকে পাশে ছিলেন সাপোর্ট দিয়েছেন সবার কাছে কৃতজ্ঞ থাকবো।

সহ-সভাপতি পদে নির্বাচিতরা হলেন কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু।

যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান।

সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সবুজ খান, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক তারিক মুহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান।

নির্বাচিত সাত জন কার্যনির্বাহী সদস্য হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

শুক্রবার সকাল দশটা থেকে টানা পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নব নির্বাচিত এই কমিটি ২০২৩-২৫ মেয়াদে দায়িত্ব পালন করবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :