1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা শৈশবের স্মৃতিময় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর দুই কন্যা স্কুল-কলেজের সভাপতি হতে গেলে এইচএসসি পাস লাগবে

আপনাদের ভালোবাসায় আজ জননেত্রী শেখ হাসিনা আমাকে এত ভালোবাসেন

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য। আপনাদের ভালোবাসার কারণেই আজ জননেত্রী শেখ হাসিনা আমাকে এত ভালোবাসেন। আর সেই ভালোবাসার জন্যই নৌকার দায়িত্বটাও তিনি আমাকে দিয়েছেন। আমি দেখেছি, গ্রামের অনেক মা-বোন আছেন, যারা কোলের পোলাপান ফালাই থুইয়া আমাকে একনজর দেখতে রাস্তায় আসেন। এটাই হলো আমার প্রতি মা বোনদের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গতকাল সিংগাইরে জনসভায় এক বৃদ্ধ লোক তিনি নিজেই দুটি কথা বলার জন্য সুযোগ চান। তাকে কথা বলার সুযোগ দেওয়া হলে তিনি মাইক্রোফোন হাতে নিয়ে দুটি কথাই বলেন, ‘আমাগো মার্কা অইল দুইডা। এক নম্বরে নৌকা আর দুই নম্বরে মমতাজ নিজেই।’ তার এই কথা শুনে আমি হতবাক হয়েছি। কারণ এই সব সাধারণ মানুষ আমাকে কতখানি ভালোবাসলে এ কথা বলতে পারেন। তাই আমি বলব, আপনাদের ভালোবাসার কারণেই কিন্তু আজ আমি মমতাজ হতে পেরেছি। আর এজন্য জননেত্রী শেখ হাসিনাও আমাকে অনেক ভালোবাসেন। শেখ হাসিনার এই ভালোবাসার দাম দিতে হলে অবশ্যই আপনাদের নৌকা মার্কায় ভোট দিতে হবে।

মমতাজ বলেন, আপনাদের কাছে আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যেই আসুক, তারা কিন্তু শেখ হাসিনার প্রার্থী নয়। শেখ হাসিনার মনোনীত প্রার্থী হলাম আমি। আমার মার্কা নৌকা। এটা শুধু আমার মার্কা নয়, এটা শেখ হাসিনার মার্কা, এটা আওয়ামী লীগের মার্কা। তাই আগামী ৭ জানুয়ারি সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে আপনার ভোট আপনি দেবেন। আর সেই ভোটটা আমার অনুরোধ রইল নৌকা মার্কায় দিবেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :