1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

আপনাদের ভালোবাসায় আজ জননেত্রী শেখ হাসিনা আমাকে এত ভালোবাসেন

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আপনাদের ভালোবাসায় আমি ধন্য। আপনাদের ভালোবাসার কারণেই আজ জননেত্রী শেখ হাসিনা আমাকে এত ভালোবাসেন। আর সেই ভালোবাসার জন্যই নৌকার দায়িত্বটাও তিনি আমাকে দিয়েছেন। আমি দেখেছি, গ্রামের অনেক মা-বোন আছেন, যারা কোলের পোলাপান ফালাই থুইয়া আমাকে একনজর দেখতে রাস্তায় আসেন। এটাই হলো আমার প্রতি মা বোনদের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, গতকাল সিংগাইরে জনসভায় এক বৃদ্ধ লোক তিনি নিজেই দুটি কথা বলার জন্য সুযোগ চান। তাকে কথা বলার সুযোগ দেওয়া হলে তিনি মাইক্রোফোন হাতে নিয়ে দুটি কথাই বলেন, ‘আমাগো মার্কা অইল দুইডা। এক নম্বরে নৌকা আর দুই নম্বরে মমতাজ নিজেই।’ তার এই কথা শুনে আমি হতবাক হয়েছি। কারণ এই সব সাধারণ মানুষ আমাকে কতখানি ভালোবাসলে এ কথা বলতে পারেন। তাই আমি বলব, আপনাদের ভালোবাসার কারণেই কিন্তু আজ আমি মমতাজ হতে পেরেছি। আর এজন্য জননেত্রী শেখ হাসিনাও আমাকে অনেক ভালোবাসেন। শেখ হাসিনার এই ভালোবাসার দাম দিতে হলে অবশ্যই আপনাদের নৌকা মার্কায় ভোট দিতে হবে।

মমতাজ বলেন, আপনাদের কাছে আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যেই আসুক, তারা কিন্তু শেখ হাসিনার প্রার্থী নয়। শেখ হাসিনার মনোনীত প্রার্থী হলাম আমি। আমার মার্কা নৌকা। এটা শুধু আমার মার্কা নয়, এটা শেখ হাসিনার মার্কা, এটা আওয়ামী লীগের মার্কা। তাই আগামী ৭ জানুয়ারি সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে আপনার ভোট আপনি দেবেন। আর সেই ভোটটা আমার অনুরোধ রইল নৌকা মার্কায় দিবেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :