1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

শিল্পপতি মাসুম আনসারী ইতালিতে মানিকগঞ্জ জেলা সমিতির আজীবন সদস্য হলেন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০২ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: বাংলাদেশে প্রতিষ্টিত আনসারী গ্রুপের পরিচালক, মানিকগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি মাসুম আনসারী ইতালি সফরে আসলে একটি সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার সন্ধ্যায় রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা স্থানীয় সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে ইতালি’র মানিকগঞ্জ জেলা সমিতি এ অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্পপতি মাসুদ আনসারী ।

উক্ত সংগঠনের সভাপতি নায়েব আলীর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সমিতি’র সাধারণ সম্পাদক, মোঃ জহিরুল হক চঞ্চল,  সন্মানিত সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোঃ রশিদ মিয়া, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম রেজা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদ মনিরুজ্জামান মনির, সন্মানিত সদস্য মোখলেছুর রহমান।

এছাড়া রোমের বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শিল্পপতি মাসুদ আনসারী বলেন” প্রবাসের মাটিতে এই সংগঠনের মানবিক ও সামাজিক কার্যক্রমের সুনাম দেশেও চর্চা হয়, যা অত্যন্ত ইতিবাচক সামাজিক উন্নয়নে ভুমিকা রাখে।পাশাপাশি গর্বিত হই আমরা। তিনি এই সংগঠনের সঙ্গে ওতপ্রতোভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। সেই সঙ্গে দেশের মাটিতে যে কোন প্রবাসীর সমস্যার সমাধান অথবা সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। ঠিক এভাবেই সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

সংগঠনের সভাপতি নায়েব আলী ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক চঞ্চল কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সম্মানিত সদস্য হিসাবে তার নাম ঘোষণা করেন।

বক্তব্যের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ বেতার ও ইতালির জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা মমতাজ মমো, বাবু বাঙ্গাল ও মাসুদ রানা গান পরিবেশনের মাধ্যমে আনন্দে মাতিয়ে রাখেন আমন্ত্রিত অতিথিদেরকে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :