1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

ভারতের ৬ রাজ্যে যাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের আম

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৮৫ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: ভারতের আসাম-মেঘালয়সহ উত্তর-পূর্ব রাজ্যগুলোর মুখ্যমন্ত্রীদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ হাজার কেজি আম উপহার পাঠিয়েছেন।

শনিবার (১০ জুন) দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল স্থল বন্দরের ভারতের আসাম, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, অরুনাচল ও মনিপুরসহ উত্তর পূর্বাঞ্চলীয় ৬টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের জন্য আমগুলো পাঠানো হয়।

তামাবিল স্থলবন্দর সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে পাঠানো আমগুলো রাজশাহী থেকে সরাসরি পিকআপ ভ্যানে করে শনিবার দুপুরের দিকে তামাবিল স্থলবন্দরে আনা হয়। কার্টনে করে আসা ৩ হাজার কেজি আমের মধ্যে ৩০০ কার্টন লেংড়া ও ৩০০ কার্টন হিমসাগর আম ছিল।

পরে গৌহাটিতে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাই কমিশনের প্রশাসনিক কর্মকর্তা অমল জ্যোতি বড়ুয়া বাংলাদেশের সহকারী হাই কমিশন গৌহাটির পক্ষ থেকে আমগুলো গ্রহণ করেন। বাংলাদেশের সহকারী হাইকমিশন অফিস গৌহাটির মাধ্যমে আমগুলো আসামের মুখ্যমন্ত্রী মি. হিমান্ত বিশ্ব শর্মা, মেঘালয়ের মুখ্যমন্ত্রী মি. কনরাড সাংমা, মিজোরামের মুখ্যমন্ত্রী মি. জোরামথাঙ্গা, নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী মি. নেইফিউ রিও, অরুনাচলের মুখ্যমন্ত্রী মি. পেমা খান্ডু ও মনিপুরের মুখ্যমন্ত্রী মি. এন. বিরেন সিংয়ের কাছে আমগুলো পৌঁছে দেয়া হবে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :