1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

পূর্ণিমার তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায়

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৯৫ বার পড়েছেন

 অনলাইন ডেস্ক: তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সিনেমা তিনটি হচ্ছে ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ ও নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। ‘আহারে জীবন’ ও ‘গাঙচিল’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস।

‘জ্যাম’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল নজরুল ইসলাম পরিচালিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে পূর্ণিমা অভিনয় করেছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে। সিনেমাটি গত বছর শুধু বগুড়ায় একটি হলে মুক্তি পেয়েছিল।

তিনটি সিনেমা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এবারই প্রথম ছটকু ভাইয়ের নির্দেশনায় কাজ করেছি। “আহারে জীবন” সিনেমার গল্পটা করোনাকালীন সময়ের গল্প। সবকিছু মিলিয়ে সিনেমাটি ভালো হয়েছে। আর “গাঙচিল” ও “জ্যাম”-এর জন্যও অপেক্ষায় আছি।’

সম্প্রতি পূর্ণিমা স্বামী ও কন্যাকে নিয়ে অস্ট্রেলিয়া গিয়েছিলেন। সেখানে দেখা করেছেন নব্বই দশকের অন্যতম শীর্ষ নায়িকা শাবনূরের সঙ্গেও। আগামী ঈদে পূর্ণিমাকে কোনো নাটক বা টেলিফিল্মে দেখা যাবে কি না তা এখনও নিশ্চিত নয়। তবে ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’-এ দেখা যাবে পূর্ণিমাকে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :