1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

‘মানিকগঞ্জ সমিতি ইউকে’র উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদ গঠিত

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ বার পড়েছেন

নিজস্ব প্রতিনিধি:যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশীদের সংগঠণ ‘মানিকগঞ্জ সিমিতি ইউকে’র ২০২৪-২০২৫ মেয়াদের উপদেষ্টা ও কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠণ করা হয়েছে।এতে নয় সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদে রয়েছেন, সাবেক মেয়র ও কাউন্সিলর কেন্ট রওশন আরা,শাহাদাৎ খন্দকার, আইয়ুব খান মজলিশ(লুটন),মো.জাকির হোসাইন, মো.মতিয়ার রহমান এরশাদ,ব্যারিস্টার সেলিম খান,ব্যারিস্টার মো.শহিদুল ইসলাম খোশনবিশ, একাউন্টেন্ট বাবু দিলীপ কুমার হালদার, ডা: আবুল হাসনাত (লিভারপুল)।

ডা: ফিরোজা ভুঁয়া কণাকে সভাপতি এবং মাহবুব উদ্দিন ভুঁইয়াকে সাধারণ সম্পাদক করে যুক্তরাজ্যে বসবাসরত ‘মানিকগঞ্জ সমিতি ইউকে’র ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠণ করা হয়েছে।  

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি টিপু খান, আব্দুর রহমান, আকাশ মহামুদ জাহিদ, যু্গ্ম সাধারণ সম্পাদক  রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মাহবুব রহমান খান, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম ইকবাল, আইন সম্পাদক ব্যারিস্টার রাতুল সিনহা, আন্তর্জাতিক সম্পাদক খন্দকার কাউছার জাহান তাছমিনা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শামছুননাহার শিল্পী,সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ হেলাল, ক্রীড়া সম্পাদক খন্দকার সুমন মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাক মুহতারিজ মাহিন, ধর্ম বিষয়ক সম্পাদক ইলিয়াস আহম্মেদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মীর মামুন হোসেন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সাইফ মো. সেলিম রোমান, সহ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক তরিকুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম শিকদার মানিক, দপ্তর সম্পাদক মীর সুমন হোসেন হুমায়ুন প্রচার সম্পাদক খন্দকার সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ইমরান রহমান খান অন্তর, কার্যনির্বাহী সদস্য হানিফ মোহাম্মদ মুকুল, খন্দকার রুমি, মো. জেহাদ উজ জামান, মীর মুরাদ ও জাহানারা আকতার।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :