1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

২০২২ সালের শুরু থেকেই বিনোদন জগতের নামিদামি যাদেরকে হারিয়েছে

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৭১ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: বছরের শুরু থেকেই বিনোদন জগতের নামিদামি তারকাদের হারিয়েছি। নক্ষত্রদের হারিয়ে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া।

শর্মিলী আহমেদ : গত ৮ জুলাই শুক্রবার উত্তরার নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন গুণী অভিনেত্রী শর্মিলী আহমেদ। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

গাজী মাজহারুল আনোয়ার : গত ৪ সেপ্টেম্বর চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর। বিবিসি বাংলার জরিপে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ২০টি বাংলা গানের তালিকায় রয়েছে তার লেখা তিনটি গান।

মাসুম আজিজ : গত ১৭ অক্টোবর মারা যান একুশে পদকপ্রাপ্ত অভিনেতা মাসুম আজিজ। ক্যানসারের পাশাপাশি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায়ও ভুগছিলেন এই অভিনেতা ও নির্মাতা।

আলম খান : প্রখ্যাত সংগীতশিল্পী, গীতিকার-সুরকার ও সংগীত পরিচালক খুরশিদ আলম খান মারা গেছেন গত ৮ জুলাই। তার বয়স হয়েছিল ৭৮ বছর। চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি শ্রেষ্ঠ সংগীত পরিচালক ও সুরকার বিভাগে সাতবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

হাসান আরিফ : বরেণ্য আবৃত্তিশিল্পী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ মারা গেছেন ১ এপ্রিল। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

আজিজুর রহমান : গত ১৪ মার্চ কানাডায় ‘ছুটির ঘণ্টা’ সিনেমার পরিচালক আজিজুর রহমান মারা যান। তার বয়স হয়েছিল ৮৪ বছর।

কাওসার আহমেদ চৌধুরী : গত ২২ ফেব্রুয়ারি খ্যাতিমান গীতিকবি ও জ্যোতিষ কাওসার আহমেদ চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

গোলাম মোস্তফা খান : একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট নৃত্যশিল্পী ও নৃত্য প্রশিক্ষক গোলাম মোস্তফা খান গত ১৩ নভেম্বর রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮২ বছর।

কে জি মোস্তফা : গীতিকার, কবি ও সাংবাদিক কে জি মোস্তফা গত ৮ মে রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

এমদাদ হক : বাংলাদেশের ফ্যাশন জগতের পরিচিত ও প্রিয়মুখ এমদাদ হক মারা গেছেন। ২৩ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

গায়ক আকবর : গত ১৩ নভেম্বর না ফেরার দেশে পাড়ি জমান কণ্ঠশিল্পী আকবর। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এই গায়ক।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :