1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
অতিরিক্ত গরমে এড়িয়ে চলবেন যে সব খাবার ? প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন সিংগাইরে আনন্দটিভি প্রতিনিধিসহ দুজনের নামে চাঁদাবাজির মামলা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে

২০২২ সালের শুরু থেকেই বিনোদন জগতের নামিদামি যাদেরকে হারিয়েছে

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৬৫ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: বছরের শুরু থেকেই বিনোদন জগতের নামিদামি তারকাদের হারিয়েছি। নক্ষত্রদের হারিয়ে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া।

শর্মিলী আহমেদ : গত ৮ জুলাই শুক্রবার উত্তরার নিজ বাস ভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন গুণী অভিনেত্রী শর্মিলী আহমেদ। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

গাজী মাজহারুল আনোয়ার : গত ৪ সেপ্টেম্বর চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর। বিবিসি বাংলার জরিপে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ২০টি বাংলা গানের তালিকায় রয়েছে তার লেখা তিনটি গান।

মাসুম আজিজ : গত ১৭ অক্টোবর মারা যান একুশে পদকপ্রাপ্ত অভিনেতা মাসুম আজিজ। ক্যানসারের পাশাপাশি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায়ও ভুগছিলেন এই অভিনেতা ও নির্মাতা।

আলম খান : প্রখ্যাত সংগীতশিল্পী, গীতিকার-সুরকার ও সংগীত পরিচালক খুরশিদ আলম খান মারা গেছেন গত ৮ জুলাই। তার বয়স হয়েছিল ৭৮ বছর। চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি শ্রেষ্ঠ সংগীত পরিচালক ও সুরকার বিভাগে সাতবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

হাসান আরিফ : বরেণ্য আবৃত্তিশিল্পী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ মারা গেছেন ১ এপ্রিল। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

আজিজুর রহমান : গত ১৪ মার্চ কানাডায় ‘ছুটির ঘণ্টা’ সিনেমার পরিচালক আজিজুর রহমান মারা যান। তার বয়স হয়েছিল ৮৪ বছর।

কাওসার আহমেদ চৌধুরী : গত ২২ ফেব্রুয়ারি খ্যাতিমান গীতিকবি ও জ্যোতিষ কাওসার আহমেদ চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

গোলাম মোস্তফা খান : একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট নৃত্যশিল্পী ও নৃত্য প্রশিক্ষক গোলাম মোস্তফা খান গত ১৩ নভেম্বর রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮২ বছর।

কে জি মোস্তফা : গীতিকার, কবি ও সাংবাদিক কে জি মোস্তফা গত ৮ মে রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

এমদাদ হক : বাংলাদেশের ফ্যাশন জগতের পরিচিত ও প্রিয়মুখ এমদাদ হক মারা গেছেন। ২৩ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

গায়ক আকবর : গত ১৩ নভেম্বর না ফেরার দেশে পাড়ি জমান কণ্ঠশিল্পী আকবর। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এই গায়ক।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :