1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

হরিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৩

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়েছেন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ঘোষিত তপসিল অনুযায়ী মনোনয়ন জমা শেষে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে বিভিন্ন পদে মোট ২১জন প্রার্থীর মধ্যে যাচাই বাছাই শেষে ১৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে বাতিল করা হয়েছে ৩জন প্রার্থীর মনোনয়নপত্র।
বুধবার (১৭ এপ্রিল) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা এসব তথ্য জানান।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জেলার হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম মোল্ল্যার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসান রাজিব, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, উপজেলা পরিষদের বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. আজিম খাঁন,  জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু ও নির্দলীয় রাকিব হাসানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

ভাইস-চেয়ারম্যান প্রার্থী মো. বিল্লাল হোসেন, মো. রবিউল ইসলাম, শেখ কাউসার উদ্দিন, হাবিবুর রহমান, মো. সামসুল হক, সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ, মো. মোশারফ হোসেন এবং মোহাম্মদ সাইদ মিয়ার প্রার্থীতা বৈধতা পান।

মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মধ্যে শামসুন্নাহার দিনা এবং বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। বাতিল হয়েছে জেলা পরিষদের সাবেক সদস্য শামিমা আক্তার চায়না এবং গোপীনাথপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা বেগমের মনোনয়নপত্র।

তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ হবে ৮ মে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :