1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

রামচরণ প্রিয়াঙ্কা চোপড়ার পার্টিতে

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৯৯ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: রাত পোহালেই বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাসম্পন্ন আসর অস্কার। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে মনোনীত হয়েছে তেলেগু ট্রিপল আর সিনেমার জনপ্রিয় গান নাটু নাটু। অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য স্ত্রী উপাসনাকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে রয়েছেন দক্ষিণিী সিনেমার সুপারস্টার রামচরণ।

এদিকে দক্ষিণ এশিয়ার সিনে সেলিব্রিটিদের জন্য বিশেষ পার্টির আয়োজন করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই পার্টিতে উপস্থিত হয়েছিলেন সস্ত্রীক রামচরণ। পাশাপাশি হাজির ছিলেন দক্ষিণ এশিয়ার বেশ কিছু চলচ্চিত্রশিল্পী। প্রিয়াঙ্কার জমজমাট পার্টির একঝাঁক ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রামচরণ পত্নী উপাসনা। এক ফ্রেমে রামচরণ ও প্রিয়াঙ্কাকে দেখে রীতিমতো ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

চলতি বছর ট্রিপল আর ছবির নাটু নাটু গানটি গোল্ডেন গ্লোবের মঞ্চে সেরা গানের পুরস্কার হাতে তুলে নিয়েছেন গানের সুরকার এমএম কিরাবানি। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে রামচরণ ছাড়াও থাকবেন জুনিয়র এনটিআর ও পরিচালক এসএস রাজামৌলিসহ ছবির অন্য তারকারাও।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :