1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

মানিকগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৬ বার পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপের নির্বাচনে সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বিরুদ্ধে নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনেছেন সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সুদেব কুমার সাহা।

মঙ্গলবার (৭ মে) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

সুদেব কুমার সাহা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সাবেক মন্ত্রী ও মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জাহিদ মালেক সম্প্রতি তার গড়পাড়া নিজস্ব শুভ্র সেন্টারে সদর উপজেলা মসজিদের ইমাম ও মাদ্রাসা শিক্ষকদের নিয়ে সভা করেন। সেই সভায় তিনি আপত্তিজনক ও সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য তুলে ধরেন।

ফলে, ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট ও সংখ্যালঘুদের মাঝে অনাস্থা এবং কৃষ্ণপুর ইউনিয়নে নির্বাচনের আগে সরাসরি প্রকৌশলীদের সঙ্গে নিয়ে বিভিন্ন প্রকল্পের আশ্বাস প্রদান করেছেন যা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন।

সুদেব কুমার সাহা বলেন, সংসদ সদস্য প্রার্থী উল্লেখ করে তার অনুসারী নেতারা বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্যদের চাপ প্রয়োগ করে তার ফুফাতো ভাইয়ের পক্ষে কাজ করার জন্য শপথ করানো হচ্ছে, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃষ্টিগোচর হয়েছে।

তিনি আরো বলেন,জাহিদ মালেক স্বপন এমপি দলীয় একজন সংসদ সদস্য হওয়ার পরও তার আপন ফুপাতো ভাই বলে একজন প্রার্থীর পক্ষে সরাসরি অবস্থান নেওয়ায় দলীয় কর্মী ও সমর্থকদের মাঝে প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে, যা সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচনের অন্তরায়।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার নারী কাউন্সিলর সুলতানা রাজিয়া, সাবেক কাউন্সিলর হামিদুর রশিদ কাজল, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিদুজ্জামান মুহিদ ও দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিশির প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ মে এ উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই সম্পন্ন হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :