1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

পদ্মার পাড়ে অধরা’র দখিনো দুয়ার

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৯৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: দেশীয় চলচ্চিত্রের নিউ ট্যালেন্টেড গ্ল্যামার গার্ল অধরা খান নতুন ছবির শুটিংয়ে দারুন ব্যস্ত সময় পার করছেন। তিনি এখন  মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাটে অর্থাৎ পদ্মা নদীর পাড়ে ৬ মার্চ থেকে টানা শুটিং করছেন গুণী নির্মাতা সৈয়দ ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত নতুন ছবি ‘দখিনো দুয়ার’ এর। ২১ মার্চ পর্যন্ত অধরা খান সেখানে এই ছবির শুরু করবেন বলে জানিয়েছেন।

অধরা জানান, এই ছবিতে আরও অভিনয় করছেন ফেরদৌস, সিমলা এবং রকি খান। ছবিতে তার নায়ক রকি খান। ফেরদৌস অভিনয় করছেন তার ভাইয়ের চরিত্রে। আর  সিমলা এই ছবিতে অধরার ভাবি রাজিয়া চরিত্রে অভিনয় করছেন। অধরা অভিনয় করছেন খেয়া চরিত্রে। অধরা জানান, প্রথমবার তিনি সিমলার সঙ্গে অভিনয় করছেন। এই প্রসঙ্গে উঠতি এই তারকা বলেন, এর আগে আমার সৌভাগ্য হয়েছিল প্রিয়দর্শিনী মৌসুমী আপুর সঙ্গে অভিনয় করার। ‘নায়ক’ নামে একটি ছবিতে মৌসুমী আপু আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনয়ের সময় তিনি আমাকে ভীষণ সহযোগিতা করেছিলেন। তার সঙ্গে অভিনয় করে আমি অভিনেত্রী হিসেবে নিজেকে সমৃদ্ধ করেছি। এবার সুযোগ পেলাম সিমলা আপুর সঙ্গে অভিনয় করার। তিনিও ভীষণ সহযোগিতা পরায়ণ। সত্যি কথা বলতে কী বড় শিল্পীদের মন-মানসিকতা, তাদের সহযোগিতা করার প্রবণতা আসলে অন্যরকম। এই দুজনের সঙ্গে কাজ না করলে সেটা বুঝতাম না। আর অবশ্যই ডায়মন্ড ভাইয়ের প্রতিও কৃতজ্ঞতা। কারণ তিনি দখিনো দুয়ার ছবিতে আমাকে অসাধারণ একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন।

অধরা খান খেয়া চরিত্রটি নিয়ে বলেন, খেয়া এক কথায় একটি অসাধারণ চরিত্র। আমি চেষ্টা করছি চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। ছবিটি  মুক্তির পর দর্শক বুঝতে পারবেন এই ছবি এবং খেয়া চরিত্রটি কতটা সুন্দর। অভিনেত্রী হিসেবে আমি আমার সামর্থ্য দিয়ে খেয়া চরিত্রে অভিনয় করছি। আমার বিশ্বাস – নিজের অভিনয় প্রতিভা আর মেধা দিয়ে আমি নির্মাতার কাঙ্ক্ষিত খেয়া হয়ে উঠতে পারবো।

শুধু দখিনো দুয়ার ছবির শুটিং দিয়েই নয়, অধরা খান সাম্প্রতিক সময়ে আরও বেশি আলোচিত নিজের মুক্তি প্রতীক্ষিত একটি ছবির কারণে। তিনি জানান, সেন্সর জটিলতা কাটিয়ে আগামী ২ জুন মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘সুলতানপুর’ ছবিটি। এই ছবিতে তাকে দেখা যাবে সীমান্ত এলাকার একজন নেত্রীর ভূমিকায়। অধরা জানান, তার হাতে রয়েছে আরও কয়েকটি ছবির কাজ। এগুলোরও নিয়মিত শুটিং করছেন তিনি। সামনেই বড় বাজেটের একটি ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন বলে জানান অধরা খান।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :