1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযান অটোবাইক চক্রের সদস্যসহ আটক ৭

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৬ বার পড়েছেন

মোঃ ইসমাইল সিরাজী,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ  থানা পুলিশ কর্তৃক অটোবাইক চোর চক্রের ০৬ (ছয়) জন,  ০১ (এক) জন ০২ বছরের সাজাপ্রাপ্ত আসামী, প্রতারক চক্রের ০১ (এক) জন ও ২০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার

পুলিশ সুপার, গাইবান্ধা মহোদয়ের দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ গোবিন্দগঞ্জ থানা গাইবান্ধার তত্বাবধানে

এসআই/রায়হানুজ্জামান এর নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি চৌকশ টিম বগুড়া জেলার শিবগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া ইজি বাইকের ০৪ টি ব্যাটারী উদ্ধারসহ চোর চক্রের ০৬ (ছয়) জনকে  গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ)/মোঃ মানিক রানার নেতৃত্বে গোবিন্দগঞ্জ বাজারস্থ সোনার পট্টি থেকে কথিত দুদকের পরিচালক পরিচয়ে সোনা হাতিয়ে নেওয়ার সময় একজন প্রতারক চক্রের সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত প্রতারকের নামে বিভিন্ন ধানায় মোট ০৩টি মাদক মামলা চলমান আছে। উক্ত প্রতারকের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

এসআই (নিঃ) প্রলয় কুমার বর্মার নেতৃত্বে এএসআই (নিঃ)/মোঃ মাসুদ রানা সহ একটি চৌকশ টিম পলাশবাড়ী থানাধীণ নাকাইহাট বিলের মধ্যে কৃষকের ছদ্মবেশ ধারণ করে দীর্ঘদিনের পলাতক ০২ (দুই) বছরের সাজাপ্রাপ্ত এবং সিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী কাহারুল ইসলামকে গ্রেফতার করা হয়।

অপরদিকে এসআই/মোঃ মানিক রানা সঙ্গীয় ফোর্স সহ রংপুর টু ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালিন পঞ্চগড় হইতে ময়মনসিংহ গামী কাজী এন্টারপ্রাইজ পরিবহনের যাত্রীবাহী বাস, যাহার রেজিঃ নং-সিরাজগঞ্জ-ব-১১-০১২৯ চেকিং করিয়া উক্ত বাসের ভিতর হইতে  মাদক ব্যবসায়ী মোঃ বাদল মিয়ার ছেলে মোঃ রেহমান লিয়ন মন্ডলকে ২০০ (দইশত) গ্রাম গাঁজা সহ  গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার, মহোদয়ের নির্দেশনা মোতাবেক জেলা পুলিশ গাইবান্ধা জুয়া ও মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :