1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৭ বার পড়েছেন

মোঃ ইসমাইল সিরাজী,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস) এর নবম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। উপজেলার ও পৌর এলাকার ২ শতাধিক প্রতিবন্ধিদের নিয়ে এ কর্মসুচীর মধ্যে ছিল আলোচনা সভা ,ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

শনিবার সকালে স্থানীয় এসএমবি আদর্শ বহুমুখি স্কুল এন্ড কলেজ মাঠে পলাশবাড়ী প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস) এর আয়োজনে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান এঁর  সভাপতিত্বে বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম। উপজেলা সমাজসেবা কর্মকর্তা শফিউল ইসলাম মন্ডল। এর আগে স্বাগত বক্তব্য রাখেন, পলাশবাড়ী প্রতিবন্ধী সেবা সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক জাকারিয়া মাসুদ জলিল মন্ডল।  পরে অতিথিবৃন্দ প্রতিবন্ধীদের মাঝে শীতবন্ত্র বিতরণ  করেন। এ সময় প্রতিবন্ধীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালন করেন গ্রীনফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক শাহ মোহাম্মাদ মোজা‌হিদ আনোয়ার রিন্টু।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :