1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

মানিকগঞ্জে সীমানা নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। নিহত কোহেল উদ্দিন (৬০) উপজেলার জামির্তা ইউনিয়নের মধুরচর এলাকার মৃত ইন্তাজ মুন্সির ছেলে।

সোমবার (১১ মার্চ) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিংগাইর উপজেলার মধুরচর এলাকার ইন্তাজ মুন্সি মারা যাওয়ার পর তার বড় ছেলে ইসলাম মুন্সীর সঙ্গে ছোট ভাই কোহেল উদ্দিনের বাড়ির সিমানা নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে রোববার (১০ মার্চ) দুপুর আড়াইটার দিকে মধুরচর গ্রামের নিজ বাড়িতে হামলার শিকার হন কোহেল উদ্দিনসহ তার পরিবারের সদস্যরা। পরে আহত অবস্থায় কোহেল উদ্দিন ও তার ছেলে শাহিনুরকে উদ্ধার করে পার্শ্ববর্তী সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কোহেল উদ্দিনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে কর্তব্যরত চিকিৎসক। কোহেল উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১১ মার্চ) ভোর ৬টার দিকে মারা যায় এবং তার ছেলে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, আপন দুই বিরোধ চলে আসছিল। সেই সূত্র ধরেই রোববার (১০ মার্চ) বিকেল ৩টার দিকে মারামারির ঘটনা ঘটে। আহত অবস্থায় কোহেল ও তার ছেলে শাহিনুরকে হাসপাতালে নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহেল উদ্দিন মুন্সি আজ ভোরে মারা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়ধীন আছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :