1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিলসহ  গ্রেফতার ২

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৮৬ বার পড়েছেন

মোঃ ইসমাইল সিরাজী,গাইবান্ধার প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় রাখা ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দসহ রুবেল হোসেন (২৮) ও ইউসুফ মন্ডল লেবু (২৬) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে র‌্যাব -১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার রুবেল হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালাল মিয়ার ছেলে ও ইউসুফ মন্ডল লেবু গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১২ মার্চ) ভোরবেলার দিকে গোপন সংবাদে ক্যাম্পের একটি অভিযানিক দল গোবিন্দগঞ্জের হিরকমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ করাসহ ওই কারবারিদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‌্যাব -১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :