1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন আজ শুরু হচ্ছে থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রী আজ সংবাদ সম্মেলন করবেন নিষেধাজ্ঞা শেষে শুরু হচ্ছে সাগরে ইলিশ ধরা শিবালয়ে শ্রমিক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত শিবালয়ে বীর মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন শিবালয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান প্রচণ্ড গরমে যা করলে সুস্থ থাকবেন গুচ্ছভুক্ত ২৪ টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শনিবার

আ. লীগের দলীয় বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মমতাজের সংবাদ সম্মেলন

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৫৭ বার পড়েছেন

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আ. লীগের দলীয় বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর (ট্রাক প্রতীক) বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলনে করেছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আ. লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দেশ বরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের নিজ বাসভবন ভাকুমের বাউল কমপ্লেক্সে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, দলীয় বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু কালো টাকা ও শাবান বিতরণ করে নির্বচনী আচারবিধি লঙ্ঘন করছেন। এ কারণে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর প্রার্থীতা বাতিলেও দাবি জানান মমতাজ বেগম। সংবাদ সম্মেলনে তিনি আরও অভিযোগ করেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এড. গোলাম মহীউদ্দীনসহ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতাকর্মী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর পক্ষ দিয়ে নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, হহিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :