1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন

দাদিকে শেষ শ্রদ্ধা জানাতে একসঙ্গে উইলিয়াম-হ্যারি

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: দাদিকে শেষ বিদায় জানাতে একসঙ্গে হয়েছেন উইলিয়াম আর্থার ফিলিপ লুই (প্রিন্স উইলিয়াম) ও হেনরি চার্লস এলবার্ট ডেভিড (প্রিন্স হ্যারি) ভাতৃদ্বয়। সঙ্গে রয়েছেন- তাদের স্ত্রী ক্যাথরিন এলিজাবেথ মিডলটন (কেট) ও মেগান মরকেল।

শনিবার (১০ সেপ্টেম্বর) তারা উইন্ডসোর ক্যাসেলে আসেন। ব্রিটেনের দশ দিনের জাতীয় শোকের দ্বিতীয় দিন উইলিয়াম-কেট ও হ্যারি-মেগানের দেখা মেলে।

এদিন তারা দুর্গে তাদের দাদিকে শ্রদ্ধা নিবেদন করেন। পরে দুর্গের বাইরে অপেক্ষমাণ হাজারো জনতার সঙ্গে দেখা ও কথা বলেন তারা।

এর আগেও উইলিয়াম ও হ্যারি একসঙ্গে হয়েছিলেন গত বৃহস্পতিবার। তাদের দাদি দ্বিতীয় এলিজাবেথের শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা বিবৃতি প্রকাশ করলে স্কটল্যান্ডের বালমোরালে আসেন উইলিয়াম ও হ্যারি। এদিন তারা তাদের বাবা ও পরিবারের জ্যেষ্ঠ সদস্যদের সঙ্গেও দেখা করেন।

শনিবার এলিজাবেথের জ্যেষ্ঠ সন্তান চার্লস ফিলিপ আর্থার জর্জকে রাজা ঘোষণার সময়ও উইন্ডসোর দুর্গের বাইরে জনতার সঙ্গে সময় কাটান প্রিন্স ও প্রিন্সেস অব ওয়েলস উইলিয়াম ও কেট। একই সঙ্গে ছিলেন সাবেক ডিউক ও ডাচেস অব সাসেক্স হ্যারি ও মেগান। তারা জনগণের সঙ্গে কথা বলেন ও দাদির সম্মান ও কৃতিত্বের ব্যাপারে জানেন। দাদির প্রতি জনগণের অদম্য সমর্থনের জন্য তাদের ধন্যবাদও জানান।

উইলিয়াম ও কেট তাদের সন্তান প্রিন্স জর্জ, প্রিন্স লুই ও প্রিন্সেস শার্লট গত মাস থেকে উইন্ডসোরে অবস্থান করছেন। হ্যারি ও মেগান ২০২০ সালে যুক্তরাজ্য ত্যাগ করেন। তখন থেকে তারা যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর পড়ুন :