1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
কৃষক লীগ নেতাদেরকে গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী প্রচণ্ড গরমের কারণে সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস সারাদেশে তীব্র গরমে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস হরিরামপুরে উপজেলা নির্বাচনে প্রথমবারের মতো ভোট যুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শিবালয়ে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত দায়িত্ব অবহেলায় পাটুরিয়াতে রজনীগন্ধা ফেরী ডুবি ১১ স্টাফ বরখাস্ত গাইবান্ধায় কারারক্ষীর সঙ্গে নারী কয়েদির অনৈতিক সম্পর্ক, দেখে ফেলায় নির্যাতন  হরিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৩ শিবালয়ে নানা আয়োজনে নববর্ষ উদযাপন শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত

শিবালয়ে গরুসহ দুই গরু চোর আটক

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২০১ বার পড়েছেন

সাদেকুর রহমান, শিবালয় প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরুয়া ইউনিয়নের দক্ষিণ শালজানা  এলাকা থেকে দুই গরুসহ রেজাউল খা নামে এক পেশাদার গরু চোরকে আটক করেছেন স্থানীয়রা। এ সময় এলাকাবাসী শিবালয় থানায় খবর দিলে এস আই সানোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান।আটক গরু চোর রেজাউলের তথ্যের ভিত্তিতে আরও একজন গরু চোরকে আটক করা হয় ।

আটককৃত গরু চোর রেজাউল খা রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার লোকমান হোসেনের পুত্র এছাড়াও অপর জন শিবালয় থানার ছোট আনুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র আব্বাস।

মঙ্গলবার রাত ৩ ঘটিকায় শিবালয় উপজেলার দক্ষিণ শালজানা এলাকায় গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত টলার এলাকাবাসী আগুন ধরিয়ে দেয় এবং তাদের থেকে দুইটি গরু উদ্ধার করা হয়।

শিবালয় থানার তদন্ত ওসি শেখ ফরিদ আহমেদ জানান, আটককৃত রেজাউল খা ও আব্বাস গরু চুরির সাথে জড়িত বলে স্বীকার করেছেন।চুরির সাথে জড়িত দু’জনকে  হাতে নাতে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান ।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :