1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকরা উর্দির ভূমিকা পালন করছেন: মির্জা ফখরুল উন্নয়নশীল দেশগুলোর নিকট কমিউনিটি স্বাস্থ্যসেবায় সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী আলু, পেঁয়াজ ও ডিম ব্যবসার সঙ্গে জড়িত ১০৫ প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা ধামরাইয়ে করিম টেক্সটাইলে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার সাংবাদিকদের রিপোর্টে বাধা নজরুল বিশ্ববিদ্যালয়ে বার্ষিক চারুকলা প্রদর্শনী শুরু সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দে,সম্পাদক এ আর জুয়েল ধামরাইয়ে স্থানীয় সরকার দিবসে বেশী সংখ্যক চেয়ারম্যান ছিলেন অনুপস্থিত হরিরামপুরে যুবলীগ নেতা আব্দুল হাসান পিন্টুর ইন্তেকাল হরিরামপুরে অসহায় ও দুঃস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ শিবালয়ে হাইওয়ে পুলিশের অপেন হাউজ-ডে অনুষ্ঠিত

সিংগাইরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাঠ মিস্ত্রীর মৃত্যু

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১১৫ বার পড়েছেন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বিমল চন্দ্র বিশ্বাস (৪৮) নামের এক কাঠ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে,বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কাশিমনগর গ্রামের জনৈক আজগর আলীর বাড়িতে। নিহত-বিমল চন্দ্র বিশ্বাস বায়রা ইউনিয়নের স্বরুপপুর গ্রামের সুশীল চন্দ্র বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,বিমল চন্দ্র বিশ্বাস দীর্ঘদিন যাবৎ কাঠমিস্ত্রীর কাজ করে আসছিল। সেই সুবাদে কাশিমনগর গ্রামের জনৈক আজগর আলীর বাড়িতে কাঠমিস্ত্রীর কাজ করতে গেলে নতুন টিনের ঘরের চালের ডালা লাগানোর সময় ঘরের ওপরে থাকা বিদ্যুৎ লাইনের সাথে স্পৃষ্ট হয়ে নিচে পরে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :