1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আজ শুরু হচ্ছে পোস্তগোলা সেতু সংস্কার কাজ শুরু, যানজট এড়াতে বিকল্প পথ ব্যবহারের আহ্বান সুন্নাতে খৎনা করাতে গিয়ে আবারো শিশুর মৃত্যু, দুই চিকিৎসক গ্রেফতার মানিকগঞ্জে দুর্লভদী প্রিমিয়ার লীগ (DPL) শুরু শিবালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর জাতীয় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শিবালয়ে জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

সকলের প্রত্যাশা একটাই, আর্জেন্টিনাই জিতবে বিশ্বকাপ

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৪০ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: বিশ্ব জুড়ে চলছে বিশ্বকাপ ফাইনালের উন্মাদনা। শিরোপা জেতার লড়াইয়ে ফাইনালে উঠেছে আর্জেন্টিনা ও ফ্রান্স। সময় যত যাচ্ছে, ততই যেন উত্তেজনা বাড়ছে। আর্জেন্টিনা কী পারবে নিজের ঘরে শিরোপা তুলতে, নাকি গেল বারের মতো এবারও জয়ের ধারা বজায় রাখবে ফ্রান্স? আর বিশ্বকাপের এই জ্বরে আক্রান্ত শোবিজ অঙ্গনের সবাই। দলটির ভক্তরা জানালেন তাদের প্রত্যাশার কথা।

চঞ্চল চৌধুরী : আমার পছন্দের ফুটবল দল আর্জেন্টিনা । প্রতিবারই বিশ্বকাপের সব খেলা দেখার চেষ্টা করি। এবারও এর ব্যতিক্রম হবে না বলে আশা আছে। আমার সব থেকে পছন্দের খেলোয়াড় লিওনেল মেসি। পাশাপাশি নেইমার জুনিয়র, ক্রিশ্চিয়ানো রোনালদোকেও ভালো লাগে। মূলত সব টিমের জন্য শুভকামনা। তবে আশা করি এবার আর্জেন্টিনা চমকে দেবে ফুটবল বিশ্বকে। কারণ, দিনশেষে আমি চাইব আর্জেন্টিনাই বিশ্বকাপ জিতুক।

নিপুণ আক্তার : ম্যারাডোনার কারণে আর্জেন্টিনার। ছোটবেলা থেকেই ফুটবল মানে ম্যারাডোনাই দেখে আসছি। যে কারণে আর্জেন্টিনা ভক্ত আমি। সেখান থেকেই আর্জেন্টিনাকে ভালো লাগা। মেসি শিরোপা পাক বা না পাক আমি সব সময় আর্জেন্টিনা দল সাপোর্ট করে যাব। আসলে ছোট বেলা থেকেই আমি আর্জেন্টিনা সমর্থন করে আসছি। আমি মেসির ভক্ত।

পূজা চেরি : এক কথায় আর্জেন্টিনা সাপোর্ট করি। আমার একটাই দল- আর্জেন্টিনা। আর কোনো দলকে সমর্থন করব না। যদি আর্জেন্টিনা হেরে যায় টিভি বন্ধ করে দেব। খেলা দেখব না। কথা শেষ। আর্জেন্টিনার বাইরে আর কোনো দল নাই।

যখন থেকে খেলা বুঝি, তখন থেকেই আর্জেন্টিনাকে সমর্থন জানাচ্ছি। বিশেষ করে লিওনেল মেসির ভক্ত আমি। আর আমার মায়ের কাছে শুনেছি ম্যারাডোনার কথা। তখন খেলা দেখেছি। তারও ভক্ত আমি। মার্কো রহো আর ডি মারিয়ার খেলা দেখেও নিজেকে তরতাজা লাগে। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে কে কী বলল তা নিয়ে মাথা ঘামাই না। খেলা তো খেলাই। অনেকে মজা নিতে চাইবে। তাদেরকে নিতে দিন। যা হওয়ার ম্যাচে হবে।

কিন্তু দল কিন্তু আমার একটাই। সেটা হচ্ছে আর্জেন্টিনা। এ নিয়ে আর কোনো কথা হবে না। অনেকেই অনেক কথা বলে কিন্তু মাঠের খেলাটাই হচ্ছে আসল। তাই খেলার আগে পছন্দ থাকবেই কিন্তু এ নিয়ে বেশি তর্ক করা যাবে না। মাঠে বল গড়ালেই বোঝা যায় কে বেশি ভালো খেলে। জিতুক কিংবা হেরে যাক আমি আর্জেন্টিনাকেই সাপোর্ট করি।

সারিকা সাবরিন : চোখ বন্ধ করে আমি আর্জেন্টিনা দলের সমর্থক। খেলা দেখি নিয়মিত। তবে শুটিং থাকলে হয়তো দেখার সময় মেলে না। তবে মনে প্রাণে চাই আর্জেন্টিনা বিশ্বকাপ জিতুক। এবার মন বলছে আর্জেন্টিনাই জিতবে কাতার বিশ্বকাপ। মেসির খেলার ভক্ত আমি। তাকে মাঠে দেখলেই একটা অন্যরকম অনুভূতি কাজ করে। ছোট বেলা থেকে শুনে শুনে বড় হয়েছি। এরপর মাঠে খেলা দেখেই আর্জেন্টিনার ভক্ত হয়েছি। তাই বলতেই হচ্ছে জিতুক কিংবা হেরে যাক, আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার।

পরীমণি : এবার আমি মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাই। আর্জেন্টিনা আমার পছন্দের টিম। ভক্ত আমি। তবে রাজ ব্রাজিলের ভক্ত হওয়া প্রায়ই বাকযুদ্ধ বাধে আমাদের। কিন্তু তা যুক্তিতর্কেই শেষ।

আরিফিন শুভ : ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার সাপোর্টার। আমার পছন্দের খেলোয়াড় মেসি। প্রতিবারই আমি বিশ্বকাপের খেলাগুলো দেখার চেষ্টা করি। আর্জেন্টিনা ও মেসির শৈল্পিক খেলাগুলো মিস করতে চাই না। এবারও মিস করব না। প্রিয় টিম আর্জেন্টিনার জন্য শুভকামনা।

ফেরদৌস : আগে কোন দল করতাম বলব না। তবে ১৯৮৬ সালে ম্যারাডোনার ফুটবল জাদুতে মুগ্ধ হয়েছি। সেই ধারাবাহিকতায় আর্জেন্টিনার ভক্ত হয়ে গেছি। এখনও আছি। এখন যদিও ম্যারাডোনা বেঁচে নেই, তবে মেসি আছে। বিশ্বকাপে আর্জেন্টিনা মানেই বিশেষ কিছু। এবারও তাই হবে। মেসি চমকে দেবে বিশ্বকে। আমি চাই এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে যাক।

নিরব : সবসময়ই আর্জেন্টিনার সমর্থক বা ভক্ত আমি। কারণ, দলটির খেলার মধ্যে ভিন্ন কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালো লাগে। সর্বাধিক বিশ্বকাপ জেতা দেখে দল সমর্থন করি না। খেলার নৈপুণ্য দেখে সমর্থন করি। যারা সুন্দর ও ছন্দময় ফুটবল খেলা পছন্দ করেন, তারা আর্জেন্টিনার খেলাও পছন্দ করবেন। মেসির জন্য শুভকামনা।

মাহিয়া মাহি : বরাবরই আর্জেন্টিনা দলের ভক্ত আমি। কম বেশি সব দলের খেলাই দেখা হয়। তবে আর্জেন্টিনা খেলার দিন একটু বেশি উত্তেজনা কাজ করে। মেসির ভীষণ ভক্ত আমি। আশা করি এবারের বিশ্বকাপটা মেসির জন্য এবং আমরা যারা এই দলের ভক্ত তাদের জন্যও ইতিহাস হয়ে থাকুক। যেভাবে এখন খেলছে এভাবে খেললে ফাইনালে যাবে আর্জেন্টিনা এবং বিশ্বকাপ জিতবে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :