1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

শিবালয়ে রনির উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৫১ বার পড়েছেন

শিবালয় প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ফাহিম খান রনি ব্যক্তি উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার দুপুরে আরিচা ও পাটুরিয়া নৌ বন্দর এলাকায় আলোচনা সভা, বিশেষ দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ফাহিম রহমান খান রনি, রানার গ্রুপের পরিচালক ইমরান ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফুয়াদ রহমান খান, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ লুৎফর রহমান, সদস্য আবু আহাদ, শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাউসার মোল্লা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসনাত আওয়ালসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারবর্গের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সবশেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়া বন্দর এলাকার হাজার হাজার নানা শ্রেণী পেশার মানুষ গণভোজে অংশ গ্রহণ করেন।

 

 

 

 

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :