1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

শিবালয়ে বেকারত্ব দূরীকরণে জব ফেয়ার মেলা

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১২০ বার পড়েছেন

শিবালয় প্রতিনিধিঃ মানিকগঞ্জের শিবালয়ে এই প্রথম অনুষ্ঠিত হলো একটি ব্যতিক্রমধর্মী মেলা।যে মেলার নাম হচ্ছে “জব ফেয়ার মেলা”।

শনিবার শিবালয় উপজেলা পরিষদ চত্ত্বরে মানিকগঞ্জ জেলা থেকে বেকারত্ব দূরীকরণের লক্ষে জেলা প্রশাসনের্ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার শুভ উদ্বোধন করেন।

উক্ত কর্মসূচির স্বপ্নদ্রষ্টা জেলা প্রশাসক  মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুর রহমান। এরপর বেকারত্ব দূরীকরণ বিষয়ক কর্মসূচি নিয়ে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকার।

জেলা প্রশাসকের দিক নির্দেশনায় তৈরিকৃত বেকার বান্ধব অন লাইন ডাটাবেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার  উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার), উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান(জানু) প্রমুখ।

উল্লেখ্য, “শিবালয় উপজেলা থেকে বেকারত্ব দূরীকরণ ” শীর্ষক কর্মসূচির আওতায় জেলা প্রশাসন কর্তৃক ১৩ টি শিল্প প্রতিষ্ঠান ও ১৩ প্রশিক্ষণ প্রদানকারী প্রতিষ্ঠানকে নিয়ে জব , ফেয়ার মেলার আয়োজন করা হয়। এ থেকে ৪২ জন চাকুরীপ্রার্থী নিয়োগপত্র পেয়েছেন বলে প্রশাসন সু্ত্রে জানা গেছে।

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :