1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
অতিরিক্ত গরমে এড়িয়ে চলবেন যে সব খাবার ? প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন সিংগাইরে আনন্দটিভি প্রতিনিধিসহ দুজনের নামে চাঁদাবাজির মামলা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে

শিবালয়ে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযান

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৬৪ বার পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয়ে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন।

শনিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  আরিচা ঘাট থেকে তেওতা ইউনিয়নের জাফরগঞ্জ পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

শিবালয় উপজেলার যমুনা নদীর পার এলাকার চারটি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ৮ টি ড্রেজার মেশিন ও প্রায় ৫০০০(পাঁচ হাজার) ফুট পাইপ অকেজো করা হয়।তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা যায়নি।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ আনিছুর রহমান খান। ড্রেজার মেশিন ব্যবহার করে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :