1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সর্বশেষ :
মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে দেশের বিভিন্ন অঞ্চলের তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে মানিকগঞ্জে ৩ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি রাশেদ, সম্পাদক জাহিদ উপজেলা ভোটের প্রথম ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সম্ভাব্য প্রার্থী ২০৫৫ উপজেলা পরিষদ নির্বাচন: মানিকগঞ্জের দৌলতপুরে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা ঢাকা-আরিচা মহাসড়কে বাড়তি ভাড়া আদায়সহ যাত্রী হয়রানির অভিযোগ

শিবালয়ে আড়াই মণ গাজা উদ্ধার

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পড়েছেন

সাদেকুর রহমান, শিবালয় প্রতিনিধি: আরিচার ইতিহাসে এই প্রথম একসাথে আড়াইমণ গাজা উদ্ধার হয়েছে। শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাট থেকে গত ২২ ডিসেম্বর র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৪ উক্ত পরিমান গাজা এবং এর সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত ২১ ডিসেম্বর রাতে ব্যাব-৪ এর একটি দল মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার পাটুরিয়া টার্মিনাল এলাকা থেকে  ১০১:৪৪ কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, বি-বাড়িয়ার মো. সোহেল মিয়া (৩৩), মো: মিকাইল (৩৩), ইমরান মিয়া (১৮)। এরা দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ  নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের মাঝে বিক্রি করে আসছিল। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ র্ক্যাক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :