1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পড়েছেন
মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের হরিরামপুরের ঝিটকা- মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের কলেজ গেইট সংলগ্ন ঝুকিপূর্ণ  বেইলি সেতুর উপর ট্রাক বিকল হয়ে যান চলাচল বন্ধ রয়েছে।  রোববার মধ্য রাত থেকে সড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে।

মোবাইল এক্সেসরিজ ব্যবসায়ী মেহেদি হাসান শাহিন জানান, মোটরসাইকেল নিয়ে নিয়মিত ঝিটকা – মানিকগঞ্জ আঞ্চলিক সড়কে চলাচল করতে হয়। সড়কটির কলেজগেইট সংলগ্ন সেতুর পাটাতন সরে গিয়ে দুই পাটাতনের মাঝে অনেক বেশি ফাঁকা হয়ে গেছে। দুই দিন আগে একটি ইজিবাইকের চাকা পাটাতনের ফাঁকার মধ্যে চলে গেলে গাড়িটি উল্টে গিয়ে চালক আঘাতপ্রাপ্ত হয়েছে। দ্রুত সময়ের মধ্যে মেরামত না করা হলে বড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। গতকাল রাতে ওই ক্ষতিগ্রস্ত  পাতাটনের কাছে একটি ট্রাক বিকল হয়ে পড়ে গেছে।

ঔষধ কোম্পানি তে কর্মরত মানিকগঞ্জ সদরের বাসিন্দা মো. আব্দুর সাত্তার সাদিক বলেন, সুজন এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো-ন ১৩-১৪৬৬ নম্বরের ট্রাকটি গতকাল মধ্য রাত থেকে ব্রিজে আটকে আছে। এতে এই ব্রিজ দিয়ে কোন গাড়িসহ পথচারীরাও পারাপার হতে পারছেন না। ফলে ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয়ের মাঠ সংলগ্ন ব্রিজ হয়ে ২/৩ কিলোমিটার পথ ঘুরে সোনাকান্দা টু কলেজ গেইট সড়ক দিয়ে যাতায়াত করতে হচ্ছে। এতে যেমন সময় বেশি লাগছে, তেমনি জ্বালানিও বেশি খরচ হচ্ছে আমাদের। তিনি আরও দু:খ প্রকাশ করে বলেন, পাশেই একটি সিমেন্ট দিয়ে তৈরি ব্রীজ হচ্ছে। দীর্ঘদিন ধরে ব্রীজটার অধিকাংশ কাজ হয়ে গেলেও ব্রীজের সংযোগ সড়ক না হওয়ায় সেটা দিয়েও যাতায়াতের সুযোগ নেই। ব্রীজ টার সংযোগ সড়ক টা দিয়ে দিলে এই ভোগান্তিতে পড়তে হতো না।

এবিষয়ে ট্রাক মালিক সুজন মিয়া বলেন, গতকাল রাতে ট্রাকের সামনের পাতি ভেঙে যাওয়ায় ব্রিজের উপর ট্রাকটি আটকে আছে। মানিকগঞ্জ থেকে ট্রাকের পাতি ও মিস্ত্রি এনে খুব দ্রুতই ট্রাকটি ব্রিজ থেকে সরানো হবে।

সড়ক ও জনপথ অধিদপ্তরের মানিকগঞ্জ কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো. ফারুক হোসেন জানান, ঝুকিপূর্ণ সেতুর পাটাতন দ্রুত সময়ে  মেরামত করা হবে। আর ট্রাক বিকলের বিষয়ে আমাদের দপ্তরের বিষয় নয়।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো শাহরিয়ার রহমান বলেন,  যান চলাচল স্বাভাবিক করতে কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নিচ্ছি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :