1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৩:১৯ অপরাহ্ন

মানিকগঞ্জের হরিরামপুরে চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগ

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়েছেন

মানিকগঞ্জ প্রতিবেদক: মানিকগঞ্জের হরিরামপুরের চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগে আসিফ নামের এক যুবককে আটক করেছে হরিরামপুর থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার ধূলসুরা ইউনিয়নের আইলকুন্ডি চর থেকে ভবঘুরের লাশ উদ্ধার করে থানা পুলিশ বলে হরিরামপুর থানা ওসি সুমন কুমার আদিত্য জানিয়েছেন।

হরিরামপুর থানার ওসি সুমন কুমার আদিত্য বলেন, ধুলসুরা ইউনিয়ন চেয়ারম্যান জায়েদ খান জানান, ধুলসুরা ইউনিয়নের আইলকুন্ডি চরে একটি লাশ দেখেছে স্থানীয়রা। পরে দুপুর সোয়া দুইটার দিকে চরে খোঁজাখুজির একপর্যায়ে আইলকুন্ডি চরে অজ্ঞাতনামা ওই লাশ উদ্ধার করে পুলিশ।

চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে লাশ উদ্ধারের সূত্র ধরে প্রাথমিকভাবে জানা যায় গেছে জানিয়ে ওসি বলেন, ” রোববার পাঁচটার দিকে অজ্ঞাতনামা এক ব্যক্তি (পাগল) কে আইলকুন্ডি চরে ঘোরাঘুরি করতে দেখে চরের সালাম শেখের ছেলে নাঈম শেখ (২২), ও আ. রাজ্জাকের ছেলে আসিফ (২০) তাকে গরু চোর ভেবে আটক করে। পরে তাকে আইলকুন্ডি গ্রামের পরাণ সরকারের কাঠবাগানে নিয়ে যায়। কাঠবাগানে নিয়ে গরু বাধার দড়ি দিয়ে বেধেঁ গাছের ডাল দিয়ে মাথা থেকে পা পর্যন্ত পিটিয়ে মাথা ফাটানো সহ দুই হাত, পা ও সারা শরীরের বিভিন্ন স্থানের হাড় ভেঙ্গে ফেলে ও রক্তাক্ত গুরুতর জখম করে মৃত্যু ঘটায়। এই ঘটনায় আসিফকে আটক করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত রসি এবং লাঠি উদ্ধারপূর্বক জব্দ করা হয়েছে। বিস্তারিত তদন্ত অব্যাহত আছে। লাশের পরিচয় সনাক্তসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :