1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে তাক লাগিয়ে দিতে চায় কাতার

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ২০৬ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: কাতার বিশ্বকাপের ফাইনালের ট্রফি উন্মোচন করবে দীপিকা পাডুকোন। নোরা ফাতেহি, দীপিকা পাডুকোনের পর এবার ফিফা বিশ্বকাপে আসতে চলেছেন অনন্যা পান্ডে। ২০ নভেম্বর শুরু হয়েছিল দ্য গ্রেটেস্ট শো অন আর্থের। সারা বিশ্বকে যেন একসুতোয় গেঁথে ফেলেছিল মধ্যপ্রাচ্যের ছোট্টদেশ কাতার।

বিশ্বকাপ ফাইনালের আগেই একটি জমকালো সমাপনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে কাতার। মাত্র ১৫ মিনিটের সেই অনুষ্ঠানেই চোখ ধাঁধিয়ে দিতে চায় তারা। এই অনুষ্ঠানেই সংমিশ্রণ ঘটাতে পারে হলিউড-বলিউডের গ্ল্যামারের। সমাপনী অনুষ্ঠানের জন্য শনিবার থেকে সাজানো হয়েছে দোহার লুসাইল আইকনিক স্টেডিয়াম। বিশ্বকাপ ফাইনালের ঠিক দেড় ঘণ্টা বা ৯০ মিনিট আগে শুরু হবে এই অনুষ্ঠান। স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৪টা। বাংলাদেশ সময় সাড়ে ৭টায় শুরু হবে সমাপনী অনুষ্ঠানটি। খুব দীর্ঘ নয়, সংক্ষিপ্ত অনুষ্ঠানের পরিকল্পনাই করা হয়েছে। মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানেই ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিতে চান আয়োজকরা। স্থানীয় সময় বিকেল ৪টার মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে বলা হয়েছে।

ছোট অনুষ্ঠান হলেও বিনোদন জগতের একাধিক তারকাকে দেখা যাবে বিশ্বকাপের সমাপ্তি অনুষ্ঠানে। তাদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী নোরা ফতেহি। ‘আ নাইট টু রিমেম্বার’ নামে একটি গানের সংকলন চলবে, যেখানে এই বিশ্বকাপের স্মরণীয় মুহূর্তগুলি ভিডিওর সাহায্যে দেখানো হবে। বিশ্বকাপের আর একটি গান ‘আর্বো’ গাইবেন ওজুনা এবং গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গাইবেন আমেরিকার গায়ক ডেভিডো এবং আইশা।

নোরা দু’দিন আগেই কাতার পৌঁছে গেছেন সমাপণী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। এরপরই থাকছে আসল চমক। তিনজনের সঙ্গে মঞ্চে নাচতে দেখা যাবে নোরা ফাতেহীকে। তার সঙ্গী হবেন বালকিস, রহমা রিয়াদ এবং মানাল। ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে নাচবেন তারা।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :