1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিবালয়ে তিন খানের লড়াইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ‘সোনার বাংলা নিউজ’ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন! জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ ঢাকা বিভাগীয় পর্যায় এন পি আই মানিকগঞ্জ এর অর্জন। শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কারিগরি) শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ঘিওরে সব বয়সের ভোটারদের মাঝে সারা ফেলেছে জনি হরিরামপুরে ভাঙন আতংকে দিন পার করছে পদ্মা পাড়ের মানুষ সিংগাইরে বালুবাহী ট্রাকের চাপায় হেলপার নিহত ঘিওর উপজেলা নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে জনির ব্যাপক জনসংযোগ ঘিওরে গলায় লিচুর বিচি আটকে এক ব্যাক্তির মুত্যু মানিকগঞ্জে প্রশিক্ষণের খাবার খেয়ে অসুস্থ প্রশিক্ষক ও শিক্ষকেরা সিংগাইরে হিসাবরক্ষণ অফিসের ৩ দিন ব্যাপি সেবা সপ্তাহের আলোচনা সভা অনুষ্ঠিত শিবালয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আ,লীগ দুই নেতার সমর্থকদের মধ্যে চলছে উত্তেজনা

বিএনপির কেন্দ্রীয় অফিসে প্রবেশে বাধা,ফুটপাথে অবস্থান নিলেন মির্জা ফখরুল

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২২৬ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অফিসে প্রবেশে বাধা দেয়ায় ফুটপাথে অবস্থান নিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন,  এই মূহুর্তে নয়াপল্টন পার্টি অফিসের সামনে থেকে পুলিশ প্রত্যাহার করে নিন।

তিনি বলেন, একটা পার্টি অফিসের সামনে এভাবে পুলিশ দিয়ে অবরুদ্ধ করে রাখা, আমাকে অফিসে ঢুকতে না দেয়া অন্যায়। এটা একটি গণতান্ত্রিক রাষ্ট্রে চলতে পারে না।

তিনি আরও বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রী এবং পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলে পার্টি অফিসে এসেছি। আমাকে প্রবেশ করতে দেয়া হয়নি।

বুধবার সন্ধ্যায় নয়াপল্টন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে চাইলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে বাধা দেয়। বাধা পেয়ে কার্যালয়ের সামনের ফুটপাতে অবস্থান নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, জাতীয়তাবাদী দল (বিএনপি) নয়া পল্টনস্থ কার্যালয়ে চাল-ডাল, লাঠি ও ককটেলের খবরে অভিযান পরিচালনা করা হয়েছে। আজ একটা অফিসিয়াল ডে। পূর্বানুমতি ছাড়া সমাবেশ করছেন তারা। সার্বিক নাশকতার বিরুদ্ধে আজ সোয়াট ও এম১৬ ব্যবহার করা হয়েছে।

এর আগে নয়াপল্টনে পুলিশের গাড়িতে হামলা চালানোর প্রেক্ষিতে বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল নিক্ষেপসহ রাবার বুলেট ছোড়ে। এ ঘটনায় ১জন নিহত সহ পুলিশ ও বিএনপির অসংখ্য নেতাকর্মী আহত হয়েছেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :