1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আজ শুরু হচ্ছে পোস্তগোলা সেতু সংস্কার কাজ শুরু, যানজট এড়াতে বিকল্প পথ ব্যবহারের আহ্বান সুন্নাতে খৎনা করাতে গিয়ে আবারো শিশুর মৃত্যু, দুই চিকিৎসক গ্রেফতার মানিকগঞ্জে দুর্লভদী প্রিমিয়ার লীগ (DPL) শুরু শিবালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর জাতীয় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শিবালয়ে জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

বাংলাদেশের জাতীয় পতাকা হাতে আনন্দ উদযাপন করছেন আর্জেন্টাইনরা

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ২২৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক: লিওনেল মেসিদের বরণ করতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে অসংখ্য জনতার ভিড়। আর এই ভিড়ের মাঝে বিশ্ব চ্যাম্পিয়ন মেসির দেশে দেখা গেল বাংলাদেশের জাতীয় পতাকা হাতে আনন্দ উদযাপন করছেন আর্জেন্টাইনরা। হাজার মাইল দূরে মেসিদের অবিশ্বাস জয় উদযাপনে অংশ নিয়েছেন দেশটিতে বসবাসকারী বাংলাদেশিরা।

এক প্রতিবেদনে এ তথ্য জানায় বার্তা সংস্থা রয়টার্স ও ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ইসপিএন।

ফিফার কল্যাণে আর্জেন্টিনার ঘরে ঘরে মেসিদের উৎসবের পাশাপাশি উচ্চারিত হচ্ছে বাংলাদেশে নাম। তাইতো মেসিদের বরণের স্থানেও উড়ছে আর্জেন্টিনার পতাকার পাশে লাল সবুজের পতাকা। দ্যা গার্ডিয়ানের ভিডিওতে দেখাছে আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কেতে দেখা গেছে এই চিত্র।

প্রতিবেদনগুলোতে বলা হয়, মঙ্গলবার আর্জেন্টিনার জাতীয় দল রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কে বিশ্বকাপ জয় উদযাপন করবে। আর এ উপলক্ষে এদিন আর্জেন্টিনায় জাতীয় ছুটি ঘোষণা করা হয়েছে, যাতে সব শ্রেণি-পেশার মানুষ এ আনন্দ উদযাপনে অংশ নিতে পারেন। ক্রীড়া বিষয়ক নানা অর্জনের পর আনন্দ উদযাপনের জন্য ঐতিহ্যবাহী একটি স্থান বুয়েনস আইরেসের এ স্মৃতিস্তম্ভটি। সেখানে অসংখ্য আর্জেন্টাইনকেও দেখা যাচ্ছে বাংলাদেশের পতাকা ও নেইমপ্লেট হাতে। এমনকি অনেকে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ বলে স্লোগানও দিচ্ছেন। এ যেন ভালোবাসার প্রতিদান।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, সাধারণ মানুষের সঙ্গে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ জয়ের আনন্দ ভাগ করে নিতে বিশ্ব চ্যাম্পিয়ন দলের সদস্যরা মঙ্গলবার দুপুরে রাজধানী বুয়েনস আইরেসের ওবেলিস্কের উদ্দেশ্যে রওনা দেবে। বিশ্বকাপের শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম খুললেই দেখা যাচ্ছে- বাংলাদেশের সমর্থকরা যেভাবে আর্জেন্টিনাকে সমর্থন করছে, ঠিক তেমনিভাবে বাংলাদেশের ক্রিকেটের সমর্থনেও কিন্তু ফেসবুকে গ্রুপ খুলেছেন আর্জেন্টাইনরা। তারাও উদযাপন করছেন বাংলাদেশের জয়।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :