1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
অতিরিক্ত গরমে এড়িয়ে চলবেন যে সব খাবার ? প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন সিংগাইরে আনন্দটিভি প্রতিনিধিসহ দুজনের নামে চাঁদাবাজির মামলা সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে চেয়ারম্যান পদে ৫ প্রতিদ্বন্দ্বী সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ মানিকগঞ্জে মটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এলজিইডির প্রকৌশলীর মানিকগঞ্জ- ঝিটকা  আঞ্চলিক সড়কে ট্রাক বিকল, যান চলাচল বন্ধ, ভোগান্তিতে স্থানীয়রা গরমের বিপদ হিট স্ট্রোক, ঝুঁকি এড়াতে করণীয় তীব্র তাপদাহে পুড়ছে দেশ:পানির জন্য হাহাকার, শঙ্কা কৃষিতে

ফেনীতে পঞ্চম শ্রেণির মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৩০৪ বার পড়েছেন

অনলাইন ডেস্ক : ফেনীর দাগনভূঞায় পঞ্চম শ্রেণির মাদ্রাসাছাত্রকে ঘুম থেকে তুলে বলাৎকারের অভিযোগে শিক্ষক আবদুল্লাহ আল মাসুম (২২)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত শিক্ষক আবদুল্লাহ আল মাসুম নায়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আমান উল্লাহপুর ইউনিয়নের খেমচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পূর্বচন্দ্রপুর কেরোনীয়া তালিমুল কোরআন মাদ্ররাসা ও এতিমখানার আবাসিক শিক্ষক।

বুধবার রাতে উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম।

এলাকাবাসীর বরাত দিয়ে পূর্বচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রায়হান জানান, পূর্বচন্দ্রপুর কেরোনীয়া তালিমুল কোরআন মাদ্ররাসা ও এতিমখানায় পঞ্চম শ্রেণিতে অধ্যায়নরত ১২ বছর বয়সের শিশুটি মাদ্রাসায় আবাসিক থাকে। গত মঙ্গলবার রাতে মাদ্রাসার আবাসিক শিক্ষক মাসুম শিশুটিকে ঘুম থেকে তুলে নিয়ে বলাৎকার করে। পরদিন বুধবার বিকালে শিশুটি মাদ্রাসার পার্শ্ববর্তী তার নানার বাড়িতে যেয়ে নানিকে ঘটনাটি জানায়। এ সময় নানি এলাকাবাসীকে জানালে তারা মাদ্রাসা শিক্ষককে আটক করে পুলিশে খবর দেয়।

বলাৎকারের ঘটনায় বুধবার রাতেই শিশুটির নানি বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম আরও জানান, গতকাল সকালে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে আদালতে ২২ ধারায় শিশুটির জবানবন্দি গ্রহণ করা হয়েছে। দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :