1. shahjahanbiswas74@gmail.com : Shahjahan Biswas : Shahjahan Biswas
  2. ssexpressit@gmail.com : sonarbanglanews :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আজ শুরু হচ্ছে পোস্তগোলা সেতু সংস্কার কাজ শুরু, যানজট এড়াতে বিকল্প পথ ব্যবহারের আহ্বান সুন্নাতে খৎনা করাতে গিয়ে আবারো শিশুর মৃত্যু, দুই চিকিৎসক গ্রেফতার মানিকগঞ্জে দুর্লভদী প্রিমিয়ার লীগ (DPL) শুরু শিবালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর জাতীয় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন মানিকগঞ্জে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শিবালয়ে জাফরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

ফাইনাল খেলা হবে আগামী নির্বাচনে: ওবায়দুল কাদের

  • সর্বশেষ আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৪১ বার পড়েছেন

নিজস্ব প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, খেলা হবে ভোঁট চুরির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে,সড়যন্ত্রের বিরুদ্ধে, অপশক্তির বিরুদ্ধে খেলা হবে। কবে খেলা ? আগামী নির্বাচনে। এখন সেমিফাইনাল চলবে। ফাইনাল হবে আগামী বছর ডিসেম্বর-জানুয়ারীতে।’

মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার বিকালে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন একটু স্লো যাচ্ছি কারণ আগে মানুষ বাঁচতে হবে। তার পরে বড়-বড় উন্নয়ন। মেগা প্রকল্প করব আর আমার গরীব মানুষ না খেয়ে মরবে শেখ হাসিনা এই উন্নয়ন চান না।

মন্ত্রী আরো বলেন, ‘বিএনপি বলল এই ডিসেম্বরে খেলা হবে, ১০ তারিখও চলে গেল। দেখতে-দেখতে ১৫ বছর, তারেক আসবে কোন বছর। ঈদের পরে? কোরবানীর ঈদ না রোজার ঈদ। এই বছর না ওই বছর, মানুষ বাঁচে কয় বছর।’

বিএনপির সংসদ্য সদস্যদের পদত্যাগের বিষয়ে মন্ত্রী বলেন, এই সংসদে আওয়ামীলীগের ৩০১ জন সদস্য এখনো আছে। লাগে ১৫১জন। ওয়ার্কাস পার্টি আছে, আছে সমাজতান্ত্রীক দল, বিকল্প ধারা, তরিকত ফেডারেশন, জাতীয় পার্টি, গণফোরাম আছে। তারাতো আর বিরোধী দলের এই বয়কটে অংশ নিচ্ছে না।তাহলে সাতজন কি? সিন্ধুর মধ্যে বিন্দু। এতে সংসদ অচল হবে না।এবুদ্ধি যারা দিয়েছেন অচিরেই তারা পস্তাবেন। এটা ঠিক না। লাভ হলো কি পদত্যাগে। সরকারের পতল হলো?

সম্মেলনে সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-৩ আসনের সাংসদ ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন, আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সালাম গোলাপ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ,এম নাইমুর রহমান দুর্জয় প্রমুখ।

দীর্ঘ ৭ বছর পর মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনে পূর্বের জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক পদ বহাল রেখে আগামী তিন বছরের জন্য অ্যাড. গোলাম মহিউদ্দিনকে সভাপতি এবং অ্যাড. আবদুস সালামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন :